Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election 2023 Results: পঞ্চায়েত সমিতির নির্বাচনে ফল ১৫-১৫, বিষ খাওয়ার হুমকি তৃণমূল সমর্থকদের

WB Panchayat Election 2023 Results: ই বুথের গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি অথবা জেলা পরিষদ কোনও ক্ষেত্রের ব্যালট গণনা হয়নি। সেই গণনা যদি হয় তাহলে পঞ্চায়েত সমিতির ফল বদলে যেতে পারে। এই মুহূর্তে তৃণমূলের পক্ষ থেকে যে বিক্ষোভ দেখানো হচ্ছে সেখানে তাদের বক্তব্য ওই ব্যালট গণনা করতে হবে। কেন শুধু ইডি ভোটের ওপর নির্ভর করে ওই বুথে সার্টিফিকেট দেওয়া হবে?

WB Panchayat Election 2023 Results: পঞ্চায়েত সমিতির নির্বাচনে ফল ১৫-১৫, বিষ খাওয়ার হুমকি তৃণমূল সমর্থকদের

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: নন্দীগ্রামে এক-এর পঞ্চায়েত সমিতির যে নির্বাচন সেখানে ফল ১৫-১৫ হয়েছে। নন্দীগ্রামের ৭২ নম্বর বুথের যে ব্যালট রয়েছে   সেখানে প্রিসাইডিং অফিসারের সই রয়েছে কিন্তু স্ট্যাম্প নেই। সেই কারণে ব্যালট গণনা করা হয়নি। ইডি ভোটের ভিত্তিতে সেখানে জয় নির্ণয় করা হয়েছে। এরফলে সেখানে সিপিএম-কে জয়ী করা হয়েছে। ওই বুথের গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি অথবা জেলা পরিষদ কোনও ক্ষেত্রের ব্যালট গণনা হয়নি। সেই গণনা যদি হয় তাহলে পঞ্চায়েত সমিতির ফল বদলে যেতে পারে। এই মুহূর্তে তৃণমূলের পক্ষ থেকে যে বিক্ষোভ দেখানো হচ্ছে সেখানে তাদের বক্তব্য ওই ব্যালট গণনা করতে হবে। কেন শুধু ইডি ভোটের ওপর নির্ভর করে ওই বুথে সার্টিফিকেট দেওয়া হবে?

আরও পড়ুন: WB Panchayat Election 2023: মধ্যরাতে কেন বালুরঘাটের গণনাকেন্দ্রে সুকান্ত মজুমদার? জানতে পড়ুন

এরপরেই সেখানে হাতে বিষের বোতল নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মী সমর্থকরা। তৃণমূলের সহ সভাপতি এলাকায় এসে বোঝানোর চেষ্টা করেন এবং বলেন যে তাঁরা কোর্টে যাবেন। কিন্তু এলাকাবাসী মানতে চাননি।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভাঙড়ে গণনাকেন্দ্রের বাইরে তুমুল বোমাবাজি, গুলিবিদ্ধ অতিরিক্ত পুলিস সুপার

 

এর মাঝেই কুণাল ঘোষ ট্যুইট করেছেন। শুভেন্দু অধিকারীকে সরাসরি আক্রমণ করে সেখানে তিনি লিখেছেন, ‘নন্দীগ্রামসহ পূর্ব মেদিনীপুরে বেইমান বিধ্বস্ত।

জেলা পরিষদ- @AITCofficial ৫৬-১৪

নন্দীগ্রাম: গ্রাম পঞ্চায়েত ৮ tmc- ৯ ( আমাদের অভ্যন্তরীণ সমীকরণের জন্য)। পঞ্চায়েত সমিতি: ১-১, জেলা পরিষদ ৩-২। সবে শুরু। চোখে সর্ষেফুল দেখাবো ব্লকস্তরের নেতা শুভেন্দুকে। (আরও পরিসংখ্যান পরে)’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More