Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election 2023: গণনার পরেই মারধর-ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

গ্রাম পঞ্চায়েতের বাম সমর্থিত নির্দল প্রার্থীর বাড়িতেও এদিন বিকেলে ভাঙচুর করা হয় বলেই অভিযোগ উঠেছে। অভিযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছে শাসক তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত জানা যায়, তেশিমলা গ্রাম পঞ্চায়েতের একটি আসনে বাম সমর্থিত নির্দল প্রার্থী হিসেবে জয় পান আলিমা বানু। 

WB Panchayat Election 2023: গণনার পরেই মারধর-ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

অরূপ বসাক: ভোট ফল বের হতেই  মারধোর এবং ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ উঠছে তৃনমুল এর বিরুদ্ধে মাল ব্লকে।

পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণার পরই বিরোধী দলের প্রার্থীদের ওপরে আক্রমণের অভিযোগ উঠল শাসক তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। প্রসঙ্গত জানা যায় গতকাল বিকেলে মাল আদর্শ বিদ্যাভবনের গণনা কেন্দ্রে যখন ভোটের ফলাফল গণনা চলছে সেই সময় গণনা কেন্দ্রের বাইরে ৩১ নম্বর জাতীয় সড়কের পাশেই কংগ্রেস কর্মীকে বেধড়ক মারধর করা হয় বলেই অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: জলপাইগুড়ি জেলা পরিষদ ও পঞ্চায়েত সমিতিতে সবুজ ঝড়

ভিডিয়ো ফুটেজে লক্ষ্য করা গিয়েছে আকবর আলী নামে ওই কংগ্রেস কর্মীকে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা কিল ঘুসি চড় মারছেন। প্রসঙ্গত তিনি তেশিমলা গ্রাম পঞ্চায়েত এলাকার কংগ্রেসের সমর্থক বলেই পরিচিত। মূলত তেশিমলা গ্রাম পঞ্চায়েত এলাকার তৃনমুল-এর অঞ্চল সভাপতি তথা ১০ নম্বর আসনে প্রতিদ্বন্দ্বিতা করা ওয়ারেসুল আম্বিয়ার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করা কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার কাজ করেছিলেন।

অপরদিকে ওই গ্রাম পঞ্চায়েতের বাম সমর্থিত নির্দল প্রার্থীর বাড়িতেও এদিন বিকেলে ভাঙচুর করা হয় বলেই অভিযোগ উঠেছে। অভিযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছে শাসক তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: আহত অতিরিক্ত পুলিস সুপারের শরীরে আটকে গুলি, অস্ত্রোপচার বুধবার

প্রসঙ্গত জানা যায়, তেশিমলা গ্রাম পঞ্চায়েতের একটি আসনে বাম সমর্থিত নির্দল প্রার্থী হিসেবে জয় পান আলিমা বানু। এরপরই তার বাড়িতে আক্রমণ করে এলাকার তৃণমূল কংগ্রেস সমর্থিত দুষ্কৃতীর দল। বাড়ি ভাঙচুর করা হয়। আহত হন নির্দল প্রার্থী আলেমা বানু সহ অন্যান্যরা। মাথায় চোট লাগে আলেমা বানুর।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় মালবাজার থানার পুলিস। আহতদের মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। প্রার্থী সহ কয়েকজনকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানা গেছে। তৃণমুল সমস্ত অভিযোগ অস্বিকার করেছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More