Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election 2023: ফের রক্তাক্ত ভাঙড়, ২ আইএসএফ কর্মী সহ মৃত ৩

রাত থেকে উত্তপ্ত ভাঙড়ে আইএসএফ-এর সঙ্গে পুলিসের খণ্ডযুদ্ধ। পুলিসকে লক্ষ করে বোমা। ২ আইএসএফ কর্মী সহ মৃত তিন। বুধাবার সকালেও থমথমে ভাঙড়। রাস্তায় ছড়িয়ে বোমার চিহ্ন। জায়গায় জায়গায় নাকা চেকিং এর মাধ্যমে চলছে তল্লাশি। অশান্তি আটকাতে কড়া পুলিস।

WB Panchayat Election 2023: ফের রক্তাক্ত ভাঙড়, ২ আইএসএফ কর্মী সহ মৃত ৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত থেকে উত্তপ্ত ভাঙড়ে আইএসএফ-এর সঙ্গে পুলিসের খণ্ডযুদ্ধ। পুলিসকে লক্ষ করে বোমা। ২ আইএসএফ কর্মী সহ মৃত তিন। বুধাবার সকালেও থমথমে ভাঙড়। রাস্তায় ছড়িয়ে বোমার চিহ্ন। জায়গায় জায়গায় নাকা চেকিং এর মাধ্যমে চলছে তল্লাশি। অশান্তি আটকাতে কড়া পুলিস।

গণনাকে কেন্দ্রকে রণক্ষেত্র ভাঙড়। পুলিস-আইএস সংঘর্ষে ভয়ংকর পরিস্থিতি। গণনাকেন্দ্রে আটকে পড়লেন আরাবুল ইসলাম ও তাঁর ছেলে হাকিমুল ইসলাম। একের পর এক বোমা বিস্ফোরণে তুলকালাম কাঁঠালিয়া অঞ্চল। পুলিস রাবার বুলেট ও কাঁদানে গ্যাসের সেল ফাটিয়েছে বলে অভিযোগ আইএসএফের। অন্যদিকে, তৃণমূলের দাবি আইএসএফ পুলিস ও তৃণমূল নেতাকর্মীদের উপরে হামলা চালিয়েছে। খবর পাওয়া যাচ্ছে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন অতিরিক্ত পুলিস সুপার ও তাঁর দেহরক্ষী।

আরও পড়ুন: WB Panchayat Election 2023 Results: পঞ্চায়েত সমিতির নির্বাচনে ফল ১৫-১৫, বিষ খাওয়ার হুমকি তৃণমূল সমর্থকদের

গতকালের ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে গুলিতে বলে জানান তার পরিবার। মৃতের নাম রাজু মোল্লা। তাঁর বয়স ৩৫।

ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ চিনে পুকুর এলাকায়। পরিবারের দাবি তিনি কোনও রাজনীতির দল সেভাবে করেন না। কিন্তু গতকাল মায়ের সঙ্গে রাতে ঝগড়া করে দিদির বাড়িতে যাচ্ছিলেন ঘটকপুকুর এলাকায়।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: মধ্যরাতে কেন বালুরঘাটের গণনাকেন্দ্রে সুকান্ত মজুমদার? জানতে পড়ুন

আর সেই সময় কাঠালিয়া এলাকায় যে গুলি চালানো হয়েছে সেই গুলিতে তার মৃত্যু হয়। তাঁর পিঠে একটি গুলি লাগে বলে পরিবার জানায়। রক্তাক্ত অবস্থায় পুলিস কলকাতার হাসপাতালে নিয়ে যায় তাঁকে। সেখানে তাঁকে চিকিৎসক মৃত  বলে ঘোষণা করেন। এরপর আজ সকালে পুলিসের তরফ থেকে পরিবারকে জানান হয়। এখন পরিবার হাসপাতালেই আছে বলে জানান পরিবারের অন্য সদস্যরা।

পাশাপাশি এই মুহূর্তে আইএসএফ কর্মী রেজাউল গাজী গুলিতে নিহত হয়েছে গতকালের ঘটনায়। এলাকার স্থানীয় মানুষ এবং পরিবারের অভিযোগ তৃণমূলের  দুষ্কৃতী ও পুলিসরাই মিলে গুলি করেছে তাঁকে। ভোগালিতে উদ্ধার হয় রেজাউল গাজির দেহ।

গতকালের ঘটনায় গুলিতে মৃত্যু হয়েছে আইএসএফ কর্মী হাসান আলী মোল্লার। তাঁর বয়স ছিল ৩৪ বছর বয়স। ঘটনাটি ঘটেছে ভাঙড় টু-র কাটাডাঙ্গা এলাকায়। পরিবার সূত্রে জানা যায় আইএসএফ কর্মী হাসান আলী মোল্লা গতকালের ঘটনায় গুলিবিদ্ধ হয়। মাথায় গুলি লাগে বলে পরিবার জানাচ্ছে। রক্তাক্ত অবস্থায় কলকাতায় হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয় বলে জানা যায়। এই মুহূর্তে পরিবারে শোকের ছায়া নেমেছে।

  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More