Home> রাজ্য
Advertisement

WB Assembly Election 2021: ফের নন্দীগ্রাম যাচ্ছেন আহত Mamata, পূর্ব মেদিনীপুরে ৮ সভা TMC নেত্রীর

 গত ১০ মার্চ বুধবার নন্দীগ্রামে জনসংযোগ করার সময় পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়

WB Assembly Election 2021: ফের নন্দীগ্রাম যাচ্ছেন আহত Mamata, পূর্ব মেদিনীপুরে ৮ সভা TMC নেত্রীর

নিজস্ব প্রতিবেদন: রবিবার থেকেই দলীয় কর্মসূচিতে নেমে পড়েছেন হুইল চেয়ারে সওয়ার মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি সভা করেছেন ঝালদা ও বলরামপুরে। এবার ফের নন্দীগ্রামে যাচ্ছেন তৃণমূল নেত্রী। এমনটাই খবর দলীয় সূত্রে।

আরও পড়ুন-এগরায় প্রায় ফাঁকা মাঠে বক্তব্য Nitin-Rajib-এর, কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক

TMC সূত্রে খবর, আগামী ১৯ ও ২০ মার্চ নির্বাচনী প্রচারে ফের পূর্ব মেদিনীপুরে যাচ্ছেন তৃণমূল নেত্রী(Mamata Banerjee)। যাবেন নন্দীগ্রামেও(Nandigram)। সেখানে একাধিক পথসভা ও কর্মীসভা করবেন তিনি। জনসংযোগ করবেন, মন্দিরেরও যাবেন বলে জানা যাচ্ছে। একইসঙ্গে জানা যাচ্ছে, ওই দুদিন পূর্ব মেদিনীপুরে জনসভা ও পথসভা মিলিয়ে মোট ৮টি সভা করবেন। দুদিনই তিনি যাবেন নন্দীগ্রামে। কর্মী সমর্থকদের সঙ্গেও সাক্ষাত করবেন।

পূর্ব মেদিনীপুরের এক সভা থেকেই তিনি নন্দীগ্রামে লড়াইয়ের ইচ্ছে প্রকাশ করেন তৃণমূল নেত্রী। সেসময় তিনি বলেছিলেন, খুব বেশি তিনি নন্দীগ্রামে আসতে পারবেন না। তবে তিনি মাঝে মধ্যেই আসবেন। আহত হওয়ার পরও সেই পরিকল্পনায় এখনও অনড় রয়েছেন তৃণমূল নেত্রী। আজ ঝালদার(Jhalda) সভাতেও তিনি বলেন, আমি ভাঙা পা নিয়ে লড়তে পারলে আপানারা পারবেন না?

আরও পড়ুন-সিপিএম Mamata-র ২০৬টা হাড় ভেঙেছিল, BJP তো কোন ছার: Abhishek 

উল্লেখ্য, গত ১০ মার্চ বুধবার নন্দীগ্রামে জনসংযোগ করার সময় পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ির দরজা পায়ে চেপে যাওয়ায় আঘাত পান তিনি। তড়িঘড়ি তাঁকে আনা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। গত ১২ মার্চ হুইল চেয়ারে চড়ে বাড়ি ফেরেন তৃণমূল নেত্রী। এবার ফের জেলা সফর। প্রসঙ্গত, প্রথম দফা অর্থাত্ আগামী ২৭ মার্চ পূর্ব মেদিনীপুরের কিছু জায়গায় ভোট নেওয়া হবে। ফলে সেদিকে তাকিয়েই তাঁর ফের মেদিনীপুর সফর।

Read More