Home> রাজ্য
Advertisement

WB Assembly Election 2021: মহাগুরুকে দেখতে জনজোয়ার, আজ বাঁকুড়া থেকে BJPর হয়ে ভোট প্রচার শুরু মিঠুনের

আজ তাঁর প্রচার শুরু জঙ্গলমহলে। বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা দিয়ে শুরু হবে মহাগুরুর প্রচার অভিযান। 

WB Assembly Election 2021: মহাগুরুকে দেখতে জনজোয়ার, আজ বাঁকুড়া থেকে BJPর হয়ে ভোট প্রচার শুরু মিঠুনের

নিজস্ব প্রতিবেদন: মাঝে ৫ বছরের ব্যবধান। ২০১৬ সালের পরে ২০২১ সাল, রাজনীতির থেকে দূরে ছিলেন। সম্প্রতি বিজেপির হাত ধরে ফের ফিরেছেন মিঠুন চক্রবর্তী। আর আজ থেকেই বিজেপির হয়ে প্রচারে নামলেন মহাগুরু। আজ তাঁর প্রচার শুরু জঙ্গলমহলে।

বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা দিয়ে শুরু হবে মহাগুরুর প্রচার অভিযান। বিজেপি সূত্রে খবর, আজ বাঁকুড়াতে একটি রোড শো আছে মিঠুনের। এরপর পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে একটি করে রোড শো। যে বিধানসভা এলাকায় তিনি প্রচার সারবেন সেখানে ভোট আগামী শনিবার। পরের দিন রবিবারও তিনি প্রচারে নামবেন। সেদিন বাঁকুড়ার ইন্দাস ও পশ্চিম মেদিনীপুরের কেশপুরে প্রচার সারবেন।

আরও পড়ুন: WB assembly election 2021 : পাণ্ডবেশ্বরে বোমা ফেটে মৃত্যু TMC কর্মীর, 'খুনের চক্রান্তে'র অভিযোগ জিতেন্দ্রর

এদিন সকালে হেলিকপ্টারে শালতোড়ায় পৌঁছন মিঠুন চক্রবর্তী। সেখানেই মহাগুরুকে দেখতে মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। বাঁকুড়ায় পৌঁছে ভিড়ের কারণে তাঁকে প্রায় ১৫ মিনিট হেলিকটারের ভিতরেই বসে থাকতে হয়। পরে ভিড় সরিয়ে ফের তাঁর রোড শো শুরু হয়। এদিন শালতোড়ার বিজেপি প্রার্থী চন্দনা বাউড়ির হয়ে রোড শোতে অংশ নেন মিঠুন চক্রবর্তী। তারপর সেখান থেকে নেমে গাড়িতে ওঠেন মিঠুন চক্রবর্তী। 

উল্লেখ্য, ইতিমধ্যেই প্রচার সারতে মানবাজারে পৌঁছে গিয়েছেন মিঠুন চক্রবর্তী।  তাঁকে দেখতে প্রতি মোড়েই ভিড় জমান অগণিত মানুষ। বলার অপেক্ষা রাখে না বাংলায় মিঠুনের জনপ্রিয়তা রয়েছে বরাবরই। আর এই জনপ্রিয়তাকেই হাতিয়ার করে ভোট ময়দানে নেমেছে বিজেপি।

Read More