Home> রাজ্য
Advertisement

Bank Fraud: এটিএমে মেলেনি টাকা অথচ অ্যাকাউন্ট থেকে বেরিয়ে গিয়েছিল ৮ হাজার, তুলকালাম করলেন তরুণী

Bank Fraud: শতরূপার আইনজীবী স্বর্ণালী কাবাসি বলেন সমস্যা নিয়ে ব্যাঙ্কের সঙ্গে কথা বলি। তখনও ওরা বলে একটি রিপ্লাই ব্যাঙ্কের তরফে এসেছে। তার আগে ওরা কোনও সহযোগিতা করেনি। আজ জিডি করা হয়েছে

Bank Fraud: এটিএমে মেলেনি টাকা অথচ অ্যাকাউন্ট থেকে বেরিয়ে গিয়েছিল ৮ হাজার, তুলকালাম করলেন তরুণী

বিধান সরকার: এটিএমে গিয়ে মারাত্মক অভিজ্ঞতা হয়েছিল উত্তরপাড়ার বাসিন্দা শতরূপা কাবাসির। গত ১৭ জানুয়ারি শখেরবাজারে একটি এসবিআই এটিএমে ইন্ডিয়ান ব্যাঙ্কের ডেবিট কার্ড সোয়াইপ করে ৮ হাজার টাকা তুলতে যান। টাকা বের হয়নি অথচ ওই ৮ হাজার টাকা বেরিয়ে যায় তাঁর অ্যাকাউন্ট থেকে। তাজ্জব হয়ে যান শতরূপা। এবার শুরু হয় তাঁর দৌড়াদৌড়ি। শেষপর্যন্ত আইনিজীবী নিয়ে হাজির হলেন থানায়।

আরও পড়ুন- লোকসভা ভোটের নির্ঘণ্টই ঘোষণা হয়নি, মার্চেই রাজ্যে ১৫০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

এটিএম থেকে টাকা বের না হওয়ায় শতরূপা কার্ড সোয়াইপ করে মিনি স্টেটনমেন্ট তুলে নেন। এরপর সোজা চলে যায় ব্যাঙ্কের হিন্দ মোটর শাখায়। ব্যাঙ্ক থেকে বলা হয় ৫ দিনের মধ্য়ে টাকা অ্যাকাউন্টে ঢুকে যাবে। কিন্তু কোথায় কী! পাঁচদিন থেকে একমাস কেটে যায়, টাকা ঢোকার কোনও লক্ষ্ণন নেই। এরপরই তিনি আইনজীবী নিয়ে গিয়ে উত্তরপাড়া থানায় আজ লিখিত অভিযোগ করেন তিনি। তাঁর আইনজীবী জানান, ব্যাঙ্ক যদি টাকা ফেরত না দেয় তাহলে মামলা করা হবে ব্যাঙ্কের বিরুদ্ধে।

শতরূপা বলেন, বারবার ব্যাঙ্কে গিয়েও কোনও কাজ হচ্ছিল না। কখনও বলা হয় পরে আসুন, কখনও বলা হচ্ছিল কর্মী আসেনি। শেষপর্যন্ত ওরা বলে একটা মেল এসেছে। সেখানে আপনার লেনদেন সফল দেখাচ্ছে। আমি বলি মিনি স্টেটমেন্ট দিন। এরা তা দিতে চায়নি। আমাকে সিসিটিভি ফুটেজও দিচ্ছে না। তাই এবার আইনজীবী নিয়ে থানায় এসেছি।

এদিকে, শতরূপার আইনজীবী স্বর্ণালী কাবাসি বলেন সমস্যা নিয়ে ব্যাঙ্কের সঙ্গে কথা বলি। তখনও ওরা বলে একটি রিপ্লাই ব্যাঙ্কের তরফে এসেছে। তার আগে ওরা কোনও সহযোগিতা করেনি। আজ জিডি করা হয়েছে। ডিজি পুলিস নিয়েছে কিন্তু এখনওপর্যন্ত ওরা কোনও রিসিভ দেয়নি। এরকম কেস হলে এক সপ্তাহের মধ্যে টাকা ফেরত চলে আসে। সেখানে এক মাস হয়ে গিয়েছে। কোনও সাহায্য ব্যাঙ্ক থেকে পাওয়া যায়নি। একজন কাস্টমারকে ঘোরানো হচ্ছে। সেক্ষেত্রে আমাদের আইন ব্য়বস্থা নিতে হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More