Home> রাজ্য
Advertisement

একশো দিনের কাজ না পেলে পদত্যাগ করবে উপপ্রধান! বিডিও অফিস ঘেরাওয়ের হুমকি তৃণমূল নেতার

১০০ দিনের কাজ না দিলে পদত্যাগ করতে বাধ্য হব। ডেপুটেশন দিতে এসে জানালেন জলপাইগুড়ি বারোপেটিয়ার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান।  

একশো দিনের কাজ না পেলে পদত্যাগ করবে উপপ্রধান! বিডিও অফিস ঘেরাওয়ের হুমকি তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন: ১০০ দিনের কাজ না দিলে পদত্যাগ করতে বাধ্য হব। ডেপুটেশন দিতে এসে জানালেন জলপাইগুড়ি বারোপেটিয়ার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান।

আরও পড়ুন- মহঃ বাজারে ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল ২ বিদ্যুত্কর্মী

১০০ দিনের কাজ নিয়ে গতকালের হুমকির পর সোমবার জলপাইগুড়ি সদর বিডিও তাপসী সাহাকে ঘেরাও করে কৃষ্ণ দাসের নেত্রীত্বে ডেপুটেশান দিল তৃণমূল কর্মীরা। সোমবার বেলার দিকে এসে তৃণমূল কর্মীরা প্রায় দেড় ঘন্টা ঘেরাও করে রাখে বিডিও তাপসী সাহাকে ।

আরও পড়ুন- মাকে খুনের বদলা, বাবাকে কুপিয়ে খুন ছেলের!

জলপাইগুড়ি বারোপেটিয়া গ্রামপঞ্চায়েতের উপপ্রধান কৃষ্ণ দাস এদিন বিডিও-কে বলেন, “১০০ দিনের কাজকে যদি বলা হয় এটা গরিব মানুষের প্রকল্প, তবে কাজ দিতে হবে। আপনি না পারলে লিখিত দিন। আমরা উপর মহলে যাব। যদি তারাও না পারেন তবে পদত্যাগ করতে হবে। আমরা জনপ্রতিনিধি। মানুষের কাছে আমাদের জবাবদিহি করতে হয়।”

আরও পড়ুন- ৩ বছরও ঘর করতে পারল না! খড়দহে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী গৃহবধূ

জলপাইগুড়ি বিডিও সদর তাপসী সাহা জানান, “আমরা ইতিমধ্যেই বেশ কিছু নতুন ব্যাক্তিকে কাজ দিয়েছি। দক্ষতা সহ আরো অন্যান্য প্রশাসনিক বিষয় দেখে কাজ দিতে হয়। আমার মাথার ওপর এসডিও-সহ আরও অন্যান্য আধিকারিকরা রয়েছে। তাদের নির্দেশ মেনে আমাকে কাজ করতে হয়।”

১০০ দিনের কাজ দিচ্ছে না প্রশাসন, এই অভিযোগ তুলে আগামিকাল বিডিও অফিস ঘেরাও এর হুমকি দিয়েছেন উত্তরের কেষ্ট দা-ও।

Read More