Home> রাজ্য
Advertisement

Bandel: বন্ধুর কথায় ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে ফাঁদে পড়ুয়া, বলাগড় থেকে গ্রেফতার করল UP Police

উত্তর প্রদেশের বেশকিছু জায়গায় গ্রাহকদের টাকা অ্য়াকাউন্ট থেকে লোপাটের অভিযোগ আসতে থাকে। সেইসব ঘটনার তদন্তে নেমে প্রীতম ও রাজার সন্ধান পায় উত্তরপ্রদেশ পুলিস

Bandel: বন্ধুর কথায় ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে ফাঁদে পড়ুয়া, বলাগড় থেকে গ্রেফতার করল UP Police

নিজস্ব প্রতিবেদন: কমিশনের লোভে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে জালিয়াতির ফাঁদে পড়ে গেল ব্যান্ডেলের এক কলেজ পড়ুয়া। তার অ্যাকাউন্টের মাধ্যমে টাকা হস্তান্তরের জন্য দেওয়া হত কমিশন। আর তা করতে গিয়েই পুলিসের জালে ব্যান্ডেলের বলাগড় এলাকার বাসিন্দা প্রীতম দাস ও তার সঙ্গী রাজা প্রসাদ। চুঁচুড়া পুলিসের সাহায্যে গত রাতে তাদের গ্রেফতার করল উত্তর প্রদেশ পুলিস। 

আরও পড়ুন-Bhabanipur By-Poll Case: পিছল উপনির্বাচন সংক্রান্ত মামলার শুনানি, কী বলল হাইকোর্ট?  

গতকাল তাদের গ্রেফতার করার পর আজ তাদের তোলা হবে চুঁচুড়া আদালতে। পুলিসে সূত্রে খবর, উত্তর প্রদেশে ব্যাঙ্ক জালিয়াতির টাকা জমা পড়ত প্রীতমের অ্যাঙ্কাউন্টে। তারপর সেই টাকা তুলে নিত রাজা প্রসাদ। অ্যাকাউন্ট ব্যবহার করার জন্য রাজা প্রীতিমকে দিত কমিশন।

সার্ভে কলেজের প্রথম বর্ষের ছাত্র প্রীতম। বাবা হকার। তাকে জেরা করে জানা গিয়েছে, বছর খানেক আগে তাকে রাজা বলে ব্যাঙ্ক অব বরোদা-য় একটি অ্যাকাউন্ট খুলতে। সেই অ্যাকাউন্টে টাকা ঢুকবে। তার পরিবর্তে প্রীতম পাবে কমিশন। ঠিক হয় ব্যাঙ্কের এটিএম কার্ডটি দিয়ে দিতে হবে রাজাকে। এসব করতে গিয়েই জালিয়াতির ফাঁদে পড়ে যায় প্রীতম।

আরও পড়ুন-Agartala: Abhishek Banerjee-র পদযাত্রায় নিষেধাজ্ঞা Tripura Police-এর

উত্তর প্রদেশের বেশকিছু জায়গায় গ্রাহকদের টাকা অ্য়াকাউন্ট থেকে লোপাটের অভিযোগ আসতে থাকে। সেইসব ঘটনার তদন্তে নেমে প্রীতম ও রাজার সন্ধান পায় উত্তরপ্রদেশ পুলিস। এদের দুজনকে ট্রানজিট রিমান্ডে উত্তর প্রদেশ নিয়ে গিয়ে পুরো বিষয়টি তদন্ত করে দেখবে উত্তরপ্রদেশ পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More