Home> রাজ্য
Advertisement

মাত্র ২০টাকার মাশুল! ভাইপোকে তলোয়ার দিয়ে কুপিয়ে থেঁতলে ‘খুন’ করল কাকা

 ২২ ডিসেম্বর শাহিদের কাকা ইমান আলি মণ্ডল ও তাঁর পরিবারের কয়েকজন সদস্য শাহিদকে রড, তলোয়ার দিয়ে বেধড়ক মারধর করে। পাথর দিয়ে মেরে বুক থেঁতলে দেওয়া হয়।

মাত্র ২০টাকার মাশুল! ভাইপোকে তলোয়ার দিয়ে কুপিয়ে থেঁতলে ‘খুন’ করল কাকা

নিজস্ব প্রতিবেদন: কাকার কাছ থেকে মাত্র ২০টাকা ধার নিয়েছিলেন ভাইপো। কিন্তু সময়মতো তা ফেরত দিতে পারেননি।  এই ‘অপরাধ’এ তলোয়ার দিয়ে কুপিয়ে থেঁতলে ভাইপোকে খুন করার অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত বারুইপুরের সীতাকুণ্ড এলাকা। অভিযুক্তের বাড়িতে চলে বেপরোয়া ভাঙচুর।

আরও পড়ুন: ‘কেডি সিং দেননি’, কোথা থেকে টাকা পেলেন ম্যাথু? হন্যে হয়ে খুঁজছে সিবিআই

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বারুইপুরের বাসিন্দা বছর বত্রিশের শাহিদ আলি মণ্ডলের স্ত্রী স্বনির্ভর গোষ্ঠীর সদস্য। ওই গোষ্ঠীর কাজের জন্য শাহিদের পরিবার তাঁর কাকার পরিবারের কাছে ২০ টাকা ধার নেন বলে অভিযোগ। সেই ধার শোধ নিয়ে শুরু হয় দুই পরিবারের গণ্ডগোল। অভিযোগ,  ২২ ডিসেম্বর শাহিদের কাকা ইমান আলি মণ্ডল ও তাঁর পরিবারের কয়েকজন সদস্য শাহিদকে রড, তলোয়ার দিয়ে বেধড়ক মারধর করে। পাথর দিয়ে মেরে বুক থেঁতলে দেওয়া হয়।

আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগেই রাজ্য পুলিসে বড়সড় রদবদল

আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় নিয়ে আসা হয় শাহিদকে। গতকাল কলকাতায় তাঁর মৃত্যু হয়। খবর গ্রামে পৌছতেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীদের একাংশ। ইমান আলি মণ্ডলের বাড়ি ভেঙে দেন ক্ষুব্ধরা। পুলিস দোষীদের গ্রেফতার করতে উদ্যোগ নিচ্ছে না। এমন অভিযোগে সরব গ্রামবাসীদের একাংশ।

Read More