Home> রাজ্য
Advertisement

Malbazar: হাতির হানা অব্যাহত, এবার দাঁতালের আক্রমণে বাড়ির কাছেই মৃত্যু বৃদ্ধের...

Tuskers in Malbazar: মাল ব্লকের মিনগ্লাস চা-বাগানের ভুট্টা বাড়ি ডিভিশন এলাকায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিরসা মুন্ডা (৭২)। এদিন সকালে ঘর থেকে বেরিয়েছিলেন তিনি। ঘরে ফেরেননি।

Malbazar: হাতির হানা অব্যাহত, এবার দাঁতালের আক্রমণে বাড়ির কাছেই মৃত্যু বৃদ্ধের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতির হানায় মৃত্যু এক বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে মাল ব্লকের মিনগ্লাস চা-বাগানের ভুট্টা বাড়ি ডিভিশন এলাকায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিরসা মুন্ডা (৭২)। এদিন সকালে ঘর থেকে বেরিয়েছিলেন তিনি। ঘরে ফেরেননি। কিছুটা সময় পেরিয়ে গেলে পরিবার খবর পায় বাড়ির অদূরে বিরসার মৃতদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলে জুড়ে হাতির পায়ের ছাপ। পরিবারের দাবি, বুনো হাতির আক্রমণেই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: Bengal Weather Today: দক্ষিণের বাকি জেলায় বৃষ্টি বুধবার, উত্তরে ভারী বৃষ্টির সতর্কতা

ঘটনার খবর পেয়ে গরুবাথান এলাকার নেওড়া রেঞ্জের আধিকারিক এবং কর্মীরা ঘটনাস্থলে যান। নেওড়া রেঞ্জের আধিকারিক বিকাশ সুনদাস বলেন, আমরা এলাকায় গিয়ে সার্বিক বিষয়ে খতিয়ে দেখার কাজ শুরু করেছি। প্রক্রিয়া অনুসরণ করেই ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, পঞ্চায়েত ভোটের মুখে বিভিন্ন এলাকা জুড়ে বুনো হাতি এবং চিতাবাঘের হানায় দুশ্চিন্তা বেড়েছে এলাকাবাসীর।

অন্য একটি ঘটনায় মৃত্যু হল এক হাতির। মর্মান্তিক এক দুর্ঘটনায় বাজ পড়ে মৃত্যু হল দুটি পূর্ণবয়স্ক হাতির। মঙ্গলবার রাতে মালবাজার মহকুমার বামনডাঙা চা-বাগানের ১৪ নং সেকশনে বাজ পড়ে মৃত্যু হয় দুটি হাতির। 

আরও পড়ুন: প্রায় ৩০০ বছরের ঐতিহ্যের রথ! ৪০ কুইন্টালের ৫২টি পদে 'ভাণ্ডার লুট' হয় আজও...

বুধবার সকালে স্থানীয় মানুষেরা হাতি দুটির দেহ দেখতে পেয়ে বন দফতরকে খবর দেয়। ঘটনাস্থলে খুনিয়া রেঞ্জের রেঞ্জার ও অন্য আধিকারিকরা আসেন। বাগানের লোক ভিড় করেছে হাতি দেখতে। সবাই এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। বন দফতর সূত্রে জানা গিয়েছে, ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More