Home> রাজ্য
Advertisement

Hooghly Car fire: পর্যটক ভর্তি 'গ্যাসের গাড়িতে' আগুন, রাস্তার উপর জ্বলছে 'দাউ দাউ' করে!

Car fire : গাড়িতে একটি একটি শিশুও ছিল।

Hooghly Car fire: পর্যটক ভর্তি 'গ্যাসের গাড়িতে' আগুন, রাস্তার উপর জ্বলছে 'দাউ দাউ' করে!

নিজস্ব প্রতিবেদন : পর্যটক ভর্তি গাড়িতে আগুন। দমকলের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে সেই আগুন। জয়রামবাটি থেকে কামারপুকুর আসছিল গাড়িটি। তখনই গোঘাটের পশ্চিম অমরপুরে কামারপুকুর-জয়রামবাটি রাস্তার উপর আগুন লাগে গাড়িটিতে।

জানা গিয়েছে, একটি মারুতি ভ্যানে করে কয়েকজন বাঁকুড়ার সোনামুখী থেকে জয়রামবাটি হয়ে কামারপুকুর আসছিলেন। তাঁদের সঙ্গে ছিল একটি শিশুও। গ্যাসচালিত গাড়িতে করে তাঁরা আসছিলেন। হঠাৎই গোঘাটের পশ্চিম অমরপুরের কাছে জয়রামবাটি-কামারপুকুর রাস্তার উপর সেই গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে আগুন ধরে যায় গাড়িটিতে। রাস্তার উপর দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়িটি। 

গাড়িটি জ্বলতে দেখে এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। আগুন নেভানোর কাজে হাত লাগান তাঁরা। অন্যদিকে খবর দেওয়া হয় দমকল বাহিনীকেও। শেষে দমকল এসে আগুন আয়ত্তে আনে। এই ঘটনায় ওই গাড়ির ভিতরে থাকা যাত্রীদের কয়েকজন অল্পবিস্তর আহত হয়েছেন। স্থানীয় বাসিন্দারাই তাঁদের উদ্ধার করে নিজ নিজ বাড়িতে এনে সেবা শুশ্রূষা করেন।

আরও পড়ুন, Royal Bengal Tiger: ঘুমপাড়ানি গুলিতে কাবু, ৬ দিন পর বাগে কুলতলির বাঘ

Accident: রোগী সমেত গাড়ি ভাগীরথীতে, পরিণতি মর্মান্তিক

Sabang: খেলতে গিয়ে 'নিখোঁজ' মেয়ে! রান্নাঘরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে পাওয়া গেল ঝুলন্ত অবস্থায়

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More