Home> রাজ্য
Advertisement

পুলিসের বিরুদ্ধেই তোলাবাজির অভিযোগ

পুলিসের বিরুদ্ধেই তোলাবাজির অভিযোগ। দাবি মত তোলা না পেয়ে লরি চালককে বেধরক পেটালো পুলিস । বালিবোঝাই লরি নিয়ে পানাগড় থেকে ফিরছিলেন বংশী মণ্ডল। কালনার নওপাড়ার কাছে তাঁর লরি আটকায় পুলিস । অভিযোগ, বংশী মণ্ডলের থেকে হাজার টাকা তোলা দাবি করা হয়। তোলা না দেওয়া বংশী মণ্ডলকে ব্যাপক মারধর করা হয়। গুরুতর আহত বংশী মণ্ডলকে  কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে, তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

পুলিসের বিরুদ্ধেই তোলাবাজির অভিযোগ

ওয়েব ডেস্ক: পুলিসের বিরুদ্ধেই তোলাবাজির অভিযোগ। দাবি মত তোলা না পেয়ে লরি চালককে বেধরক পেটালো পুলিস । বালিবোঝাই লরি নিয়ে পানাগড় থেকে ফিরছিলেন বংশী মণ্ডল। কালনার নওপাড়ার কাছে তাঁর লরি আটকায় পুলিস । অভিযোগ, বংশী মণ্ডলের থেকে হাজার টাকা তোলা দাবি করা হয়। তোলা না দেওয়া বংশী মণ্ডলকে ব্যাপক মারধর করা হয়। গুরুতর আহত বংশী মণ্ডলকে  কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে, তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

অন্যদিকে, ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো গড়িয়ায়। গত ১৯ মে থেকে নিখোঁজ সুজন দাস। আচার্য প্রফুল্লচন্দ্র পলিটেকনিকের ছাত্র সুজন গড়িয়ায় একটি মেসে থাকত। তার বাড়ি কাকদ্বীপে। মেসের আবাসিকদের দাবি, ১৯ তারিখ সন্ধেয় থেকে খোঁজ নেই সুজনের। প্রথমে বন্ধুরা ভেবেছিলেন, সে বাড়িতে গেছে। কিন্তু ২৪ তারিখ ফাইনাল পরীক্ষা শুরুর পরও সুজন না ফেরায় উদ্বেগ ছড়ায়। এরপরই তার বাড়িতে খবর দেয় বন্ধুরা। এরপরই সোনারপুর থানায় পরিবারের তরফে মিসিং ডায়েরি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Read More