Home> রাজ্য
Advertisement

পিংলায় তৃণমূল কর্মীকে মারধর ও বাড়ি ভাংচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

আহত তৃণমূল কর্মী পিংলা হাসপাতালে চিকিত্সাধীন।  ঘটনাটি ঘটেছে পিংলার ৪ নং করকাই অঞ্চল ও ৬নং ক্ষীরাই অঞ্চলে।

পিংলায় তৃণমূল কর্মীকে মারধর ও বাড়ি ভাংচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

নিজস্ব  প্রতিবেদন:  পশ্চিম মেদিনীপুরের পিংলায় তৃণমূল কর্মীকে মারধর ও বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আহত এক তৃণমূল কর্মী। আহত তৃণমূল কর্মী পিংলা হাসপাতালে চিকিত্সাধীন।  ঘটনাটি ঘটেছে পিংলার ৪ নং করকাই অঞ্চল ও ৬নং ক্ষীরাই অঞ্চলে।

 

  ২১ জুলাই যাওয়ার জন্য প্রত্যেক অঞ্চলে কর্মীদের নিয়ে প্রস্তুতি সভা চলছিল। তৃণমূলের ব্লক সভাপতি সেক সবেরতির  অভিযোগ, সোমবার রাতে তৃণমূল কর্মীরা সভা থেকে বাড়ি ফেরার পথে বিজেপি আশ্রীত দুষ্কৃতিরা মোটর বাইক করে গিয়ে বলিশ্বরপুর গ্রামে গোপালচন্দ্র সেনিকে মারধর করে। করকাই অঞ্চলের তৃণমূল কর্মী দুলাল অধিকারির বাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

পথ দুর্ঘটনায় মৃত্যু ঘিরে উত্তাল আমতা, লরিতে আগুন ধরিয়ে বিক্ষোভ

 তৃণমূল নেতৃত্বের আরও অভিযোগ, সিপিএম থেকে বিজেপিতে যোগ দেওয়া কর্মীরাই হামলা চালাচ্ছে। অন্যদিকে,  বিজেপির তরফ থেকে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। এই ব্যাপারে পিংলা ব্লক বিজেপির পশ্চিম মণ্ডলের সভাপতি প্রত্যুষ হর বলেন, “তৃণমূল নেতা গ্রামবাসীদের কাছে টাকা নিয়েছেন, সেক্ষেত্রে হয়তো গ্রামবাসীরাই ক্ষুব্ধ হয়ে বাড়ি ভাঙচুর করেছে।”  তৃণমূলের তরফ থেকে পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত  কাউকে গ্রেফতার করা যায়নি।

Read More