Home> রাজ্য
Advertisement

Bhangar Firing: আরাবুলের 'খেলা হবে' হুমকির পরেই গুলি চলল ভাঙড়ে! আহত তৃণমূলকর্মী...

গুলিবিদ্ধ ব্যক্তির নাম আনসার আলি মোল্লা। পেশায় তিনি প্রোমোটার। প্রোমাটিং নিয়ে বিবাদের জেরেই গুলি চলেছে বলে অভিযোগ। অভিয়ুক্ত পলাতক।  

Bhangar Firing:  আরাবুলের 'খেলা হবে' হুমকির পরেই গুলি চলল ভাঙড়ে! আহত তৃণমূলকর্মী...

প্রসেনজিৎ সরদার: নিশানায় তৃণমূলকর্মী। পঞ্চায়েত ভোটের আগে গুলি চলল ভাঙড়ে! গুলিবিদ্ধ ব্যক্তিকে আনা হচ্ছে কলকাতার আরজিকর হাসপাতালে। এলাকায় তুমুল উত্তেজনা।

স্থানীয় সূত্রে খবর, গুলিবিদ্ধ ব্যক্তির নাম আনসার আলি মোল্লা। বাড়ি, ভাঙড়ের কুলগাছিয়ার গাজী পাড়ায়। এলাকায় তৃণমূলকর্মী হিসেবেই পরিচিত আনসার আলি মোল্লা। পেশায় তিনি প্রোমোটার।

আরও পড়ুন: Jalpaiguri: এবার 'দুয়ারে জ্যান্ত মাছ', রাজ্য সরকারের বিশেষ ভ্রাম্যমান গাড়ি বেরোল রাস্তায়

গুলিবিদ্ধ হলেন কীভাবে? নূর মোহাম্মদ নামে প্রোমোটারের সঙ্গে জমি নিয়ে বিবাদ ছিল আনসারের। সেই বিবাদের জেরেই নাকি গুলি চলেছে। এদিন সন্ধ্যায় কুলগাছিয়া এলাকায় গাজী পাড়ায় আনসারকে লক্ষ্য করে নূর মহম্মদ গুলি চালায় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ওই প্রোমোটারকে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে তাঁকে কলকাতার আরজিকর হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা। অভিযুক্ত নূর মহম্মদ পলাতক।

এর আগে, তৃণমূল এবং আইএসএফ-এর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল ভাঙড়। দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়। একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছিল দু'পক্ষই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More