Home> রাজ্য
Advertisement

ধান খেত থেকে উদ্ধার তৃণমূল কর্মীর দেহ, খুনের অভিযোগ পরিবারের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্দীপের বাড়ি বেলাড় গ্রামে। বৃহস্পতিবার রাতে তিনি বালিচকে মাসির বাড়ি গিয়েছিলেন। রাতে নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় পরিবারের তরফে খোঁজ শুরু হয়।

ধান খেত থেকে উদ্ধার তৃণমূল কর্মীর দেহ, খুনের অভিযোগ পরিবারের

নিজস্ব প্রতিবেদন: ধান খেত থেকে উদ্ধার তৃণমূল কর্মীর দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের পিংলার বেলাড় গ্রামে। পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে। মৃতের নাম সন্দীপ সুর (২২)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্দীপের বাড়ি বেলাড় গ্রামে। বৃহস্পতিবার রাতে তিনি বালিচকে মাসির বাড়ি গিয়েছিলেন। রাতে নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় পরিবারের তরফে খোঁজ শুরু হয়। রাত এগারোটা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে রাস্তার পাশে ধান জমিতে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় পিংলা থানায়।

মৃত যুবকের মা বর্ণালী সুরের অভিযোগ, তাঁর ছেলেকে খুন করা হয়েছে। এ ব্যাপারে তৃণমূলের পিংলা ব্লক সভাপতি সেক সাবেরথি বলেন, “মৃত সন্দীপ সুর আমাদের নব্য যুবশক্তির কর্মী ছিল। বেশ কিছুদিন আগে তৃণমূলে যুক্ত হয়। এলাকায় ভালো কাজ করছিল। আর এটা সহ্য না করতে পেরে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাদের কর্মীকে খুন করেছে।”

আরও পড়ুন: ৫ মাস পর খুলল তারকেশ্বর মন্দির, যদিও গর্ভগৃহে ভক্তদের প্রবেশ নিষিদ্ধ
তবে এই ঘটনায় বিজেপি তরফে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করা হয়েছে। এ ব্যাপারে পিংলা ব্লকের বিজেপির পশ্চিম মন্ডলের সভাপতি প্রত্যুষ হোড় বলেন, “এটা তৃণমূলের নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব। টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে সমস্যা তার জেরে খুন হয়েছে। এই ঘটনায় বিজেপির কোন কর্মী জড়িত নয়।” বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে জানান তিনি। ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির মধ্যে শুরু হয়েছে তরজা। তদন্ত শুরু করেছে পিংলা থানার পুলিস।

Read More