Home> রাজ্য
Advertisement

Itahar Shootout: ফের শ্যুটআউট উত্তর দিনাজপুরে, ঘিরে ধরে গুলি তৃণমূল পঞ্চায়েত সদস্যের জামাইকে

Itahar Shootout: পুলিস ও স্থানীয় সূত্রে খবর, গুলিবদ্ধ তন্ময় সরকারের বাড়ি কুশমন্ডি থানার দেওখ্ডা এলাকায়। শ্বশুর দেবকুমার সরকারের হয়ে সাহাভিটা এলাকায় পঞ্চায়েত নির্বাচনে প্রচার করেছিলেন তন্ময়

Itahar Shootout: ফের শ্যুটআউট উত্তর দিনাজপুরে, ঘিরে ধরে গুলি তৃণমূল পঞ্চায়েত সদস্যের জামাইকে

ভবানন্দ সিংহ: উত্তর দিনাজপুরে ফের শ্যুটআউট। এবার তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যের জামাইকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। রাজনৈতিক হামলা বলে অভিযোগ তৃণমূলের। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ পুলিস জেলার ইটাহারের পাতিরাজপুর গ্রামে। একটি বিয়েবাড়ি থেকে ফেরার সময় আক্রান্ত হন ওই ব্যক্তি। আক্রান্ত ব্যক্তির নাম তন্ময় সরকার। তাঁকে ভর্তি করা হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে।

আরও পড়ুন- রাজ্যজুড়ে নামছে তাপমাত্রা; আজ মরসুমের শীতলতম দিন, বৃষ্টির সম্ভাবনা এইসব জেলায়

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, গুলিবদ্ধ তন্ময় সরকারের বাড়ি কুশমন্ডি থানার দেওখ্ডা এলাকায়। শ্বশুর দেবকুমার সরকারের হয়ে সাহাভিটা এলাকায় পঞ্চায়েত নির্বাচনে প্রচার করেছিলেন তন্ময়। দেবকুমার তৃণমূল কংগ্রসের প্রতীকে পাতিরাজপুর গ্রাম পঞ্চায়েতের সাহাভিটা এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সেই সময় থেকে লাগাতার বিজেপির লোকজন তন্ময়কে হুমকি দিচ্ছিল বলে অভিযোগ তন্ময়ের পরিবারের। আক্রান্তের শ্বশুর দেবকুমার সরকার বলেন, ফোন এল বাইরপাড়াতে একাট ঝামেলা চলছে। গিয়ে দেখি জামাইকে গুলি করেছে।

মঙ্গলবার শ্বশুরবাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন তন্ময়। সেখান থেকে বাইকে ফেরার সময় শ্বশুরবাড়ির এক কিলোমিটার দূরে তার উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। তাঁক লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্য়াল কলেজে ভর্তি করেন স্থানীয়রা। গতকাল গভীর রাতে তাঁর অস্ত্রোপচার হয়। মেডিক্যাল কলেজ সূত্রে খবর এখনও তন্ময়ের অবস্থা স্থিতিশীল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তৃণমূলের দাবি হামলার পেছনে রয়েছে বিজেপি। এনিয়ে বিজেপির কোনও বিবৃতি পাওয়া যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More