Home> রাজ্য
Advertisement

Panchayat Election 2023: 'গোরু হারালেও আমাকে ফোন করে খুঁজে দিতে বলেন'!

'মনে রাখবেন গোরু হারানোর কথা কিন্তু পঞ্চায়েতকে বলতে হবে। আমার কাজ আমি করে যাব', বললেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। 

 Panchayat Election 2023: 'গোরু হারালেও আমাকে ফোন করে খুঁজে দিতে বলেন'!

প্রসেনজিৎ মালাকার: পঞ্চায়েত ভোটের প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে। 'গোরু হারালেও আমাকে ফোন করে খুঁজে দিতে বলেন', বীরভূমে নির্বাচনী জনসভায় বললেন সাংসদ শতাব্দী রায়।

আরও পড়ুন: Saayoni Ghosh: ইডি-র দফতরে হাজিরা এড়িয়ে প্রচারে ব্যস্ত সায়নী ঘোষ!

দোরগোড়ায় পঞ্চায়েত ভোট। কবে? ৮ জুলাই, শনিবার। শেষবেলায় জোরকদমে চলছে প্রচার। স্রেফ শাসক বা বিরোধী পক্ষ নয়, পিছিয়ে নেই নির্দল প্রার্থীরাও। 

এদিকে বীরভূমে প্রচারে বেরিয়ে বিভিন্ন জায়গায় বিক্ষোভের মুখে পড়ছেন সাংসদ শতাব্দী রায়। কোথাও বেহাল রাস্তা, তো কোথাও আবার সেতু নির্মাণের দাবি তুলেছেন গ্রামবাসীরা। এমনকী, বাদ যায়নি ভোট বয়কটের হুমকিও!

এদিন নলহাটি ২ নম্বর ব্লকে বেশ কয়েকটি গ্রামে প্রচার করেন শতাব্দী। বিকেলে সভা ছিল ভদ্রপুর গ্রামে। সেই সভাতেই বীরভূমের তৃণমূল সাংসদ বলেন, 'এখানকার মানুষ মাঝে মাঝে আমাকে ফোন করে সমস্যার কথা বলেন। এমনকী, গোরু হারালেও আমাকে ফোন করে খুঁজে দিতে বলেন।  মনে রাখবেন গোরু হারানোর কথা কিন্তু পঞ্চায়েতকে বলতে হবে। আমার কাজ আমি করে যাব'। 

২০০৯ সালে বীরভূম কেন্দ্র থেকে তৃণমূল টিকিটে প্রথমবার সাংসদ হন শতাব্দী রায়। এরপর জেতেন ২০১৪ ও ২০১৯-র লোকসভা ভোটেও। ৩ বারের সাংসদ বলেন, 'আমি ভোট নিয়ে পালিয়ে যায়নি। অনেকে ভেবেছিল শতাব্দী নায়িকা মানুষ। ভোট হয়ে গেলে আর দেখা যাবে না।  কিন্তু সেটা হয়নি'।

এর আগে, পঞ্চায়েত ভোটে নির্দল প্রার্থীদের হুঁশিয়ারি দিয়েছিলেন শতাব্দী। নির্বাচনী জনসভায় তাঁর বিস্ফোরক মন্তব্য, 'কিছু জন নির্দল প্রার্থীদের মদত দেন। সব খবর আছে। নির্দল প্রার্থীদের নাম আসছে ঠিক তার পাশাপাশি তাদের পেছনে কারা আছে তাদের নামও আসছে। মনে রাখবেন সকালবেলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আইবি রিপোর্ট, পুলিস রিপোর্ট পৌঁছায় কারা কাকে মদত দিচ্ছে। পৃথিবীটা ছোট এখন খুব সহজেই সব কথা পৌঁছে যায়। সহজে যেমন কথা পৌঁছে যায় তেমনি দুই মিনিট লাগবেনা ব্যবস্থা নিতেও’।

আরও পড়ুন:  WB Weather Update: পঞ্চায়েত ভোটের দিন কেমন থাকবে আবহাওয়া, জানিয়ে দিল হাওয়া অফিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More