Home> রাজ্য
Advertisement

কেজিখানেক ওজনের রুপোর মুকুট উপহার পেতেই শুরু গুঞ্জন, বিধায়ক বললেন মন্দিরে দিয়ে দেব

নরেন্দ্রনাথ বাবু বলেন এতে বিতর্কের কিছু নেই । গ্রামের লোকজন আর দলের কর্মীরা ভালোবেসে উপহারটি দিয়েছে

কেজিখানেক ওজনের রুপোর মুকুট উপহার পেতেই শুরু গুঞ্জন, বিধায়ক বললেন মন্দিরে দিয়ে দেব

নিজস্ব প্রতিবেদন: বিধায়ককে রুপোর মুকুট উপহার দেওয়ার গুঞ্জন শুরু হল জেলায়। কিছুটা অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। এনিয়ে সরব বিজেপি।

শনিবার সন্ধেয় কুমারডিহি পঞ্চায়েতের জোয়ালডাঙ্গা গ্রামে সম্বর্ধনা দেওয়া হয় পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে। গ্রামবাসী ও তৃণমূল কর্মী-সমর্থরা নরেন্দ্রনাথ বাবুকে পুস্পস্তবক ও কেজিখানেক ওজনের একটি রুপোর মুকুট উপহার দেন। সভাতেই মুকুটটি পরিয়ে দেওয়া হয় নরেন্দ্রনাথ বাবুকে।

আরও পড়ুন-আদিবাসীদের জমিতে তৈরি হয়নি মায়ের স্কুল, নথি দেখিয়ে টিগ্গাকে পাল্টা চ্যালেঞ্জ সৌরভের

বিধায়ক নরেন্দ্রনাথ বাবুকে দামি উপহার দেওয়া নিয়ে চর্চা শুরু হয়েছে এলাকায় । ঘটনা প্রসঙ্গে নরেন্দ্রনাথ বাবু বলেন এতে বিতর্কের কিছু নেই । গ্রামের লোকজন আর দলের কর্মীরা ভালোবেসে উপহারটি দিয়েছে, তাই আমি সেটি গ্রহণ করেছি । উপহার পাওয়া রুপোর মুকূট স্থানীয় কালীমন্দিরে অর্পণ করা হবে বলে নরেন্দ্রনাথবাবু জানান ।

আরও পড়ুন- Raj Kundra-র অফিসে দ্বিতীয়বার হানা পুলিসের, খোঁজ মিলল গোপন আলমারির

আয়োজকদের পক্ষে তৃণমূলের স্থানীয় অঞ্চল সভাপতি কিরীটি মুখোপাধ্যায় জানান, নরেন্দ্রনাথ বাবু একদিকে যেমন বিধায়ক, তেমনি তিনি এই এলাকার বাসিন্দাদের অভিভাবক । রুপোর মুকুট উপহার প্রসঙ্গে তিনি বলেন, সম্বর্ধনায় নতুন কিছু করার ভাবনা থেকেই এই উদ্যোগ । তিনি জানান রুপোর মুকুট টির জন্য গ্রামের মানুষজন ও দলের কর্মীরা সবাই সাধ্যমত চাঁদা দিয়েছেন । এরমধ্যে অযথা বিতর্ক খোঁজা অনর্থক বলে দাবি করেন তিনি । অন্যদিকে বিজেপি দুর্গাপুর পশ্চিমের বিধায়ক তথা প্রাক্তন পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই এই দামী মুকুট পড়া নিয়ে বিতর্ক তুলেছেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More