Home> রাজ্য
Advertisement

Badminton: শীতের শহরে শাড়ি পরেই ব্যাডমিন্টন কোর্টে দুই তৃণমূল বিধায়ক!

বেশ কিছুক্ষণ খেলেন দু'জন। তাঁদের সঙ্গে যোগ দেন পুরসভার চেয়ারম্যান ও পুর পরিষদের এক সদস্যও।  

Badminton: শীতের শহরে শাড়ি পরেই ব্যাডমিন্টন কোর্টে দুই তৃণমূল বিধায়ক!

তথাগত চক্রবর্তী: ফিরদৌসী বেগম ও লাভলি মৈত্র। শীতের রাতে শাড়ি পরেই ব্যাডমিন্টন কোর্টে দুই তৃণমূল বিধায়ক। খেলা শেষে দু'জনেই বললেন, 'খুব ভালো লাগছে'। র‍্যাকেট দেখা গেল স্থানীয় পুরসভার চেয়ারম্যান ও পুর-পরিষদের সদস্যকেও।

আরও পড়ুন:  West Bengal Weather Update: কাঁপতে শুরু করেছে কলকাতা, কুয়াশামাখা পথের ধারেই তৈরি আগুন...

সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলী মৈত্র, আর উত্তরের ফিরদৌসী বেগম। বিধানসভা স্ট্যান্ডিং কমিটির বৈঠক শেষে রাজপুর-সোনারপুরে পুরসভার এসেছিলেন তাঁরা। কবে? আজ, বুধবার। 

পুরসভার চেয়ারম্যান পল্লবকান্তি দাসের সঙ্গে বৈঠক করেন এলাকার দুই বিধায়ক। এরপর সন্ধ্যায় যখন পুরসভা থেকে বেরোচ্ছিলেন, তখন কাছেই  একটি মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন স্থানীয় কয়েকজন যুবক। তাঁদের দেখে মাঠে নেমে পড়েন ফিরদৌসী ও লাভলিও। বেশ কিছুক্ষণ খেলেন দু'জন। তাঁদের সঙ্গে যোগ দেন পুরসভার চেয়ারম্যান ও পুর পরিষদের এক সদস্যও।

কেমন লাগল? সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলী মৈত্র বলেন, 'আমি খুব ভালোবাসি ব্যাডমিন্টন খেলতে। এখন আর হয়ে ওঠে না। পুরসভায় এসেছিলাম। যখন বেরিয়ে চলে যাচ্ছি, দেখলাম এখানে খেলার আয়োজন করা হয়েছে। আর দাঁড়িয়ে থাকতে পারলাম না। ভালো লাগছে। মাঝে মাঝেই যদি সময়-সুযোগ হয়, তাহলে খেলার জন্য় আসতে চাইব'। সোনারপুর উত্তরের বিধায়ক ফিরদৌসী বেগমের কথায়, 'আমাদের কাজে সময় তো খেলাধূলা সেভাবে হয় না। দু'জনে এসেছিলাম পুরসভায়। আমরা যখন বেরিয়ে পড়লাম, দেখলাম এখানে খেলা হচ্ছে। খেললাম, ভালো লাগছে তো অবশ্যই।

আরও পড়ুন:  Bardhaman Station: ভেঙে পড়ল জলের ট্যাংক! বর্ধমান স্টেশনে মৃত ৩, আহত ৩৩

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More