Home> রাজ্য
Advertisement

Malda: পড়শি বিবাদে টোটোচালককে প্রাণনাশের 'হুমকি' পুর প্রশাসকের ছেলের

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পুরাতন মালদা পুরসভার পুর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদী। 

Malda: পড়শি বিবাদে টোটোচালককে প্রাণনাশের 'হুমকি' পুর প্রশাসকের ছেলের

নিজস্ব প্রতিবেদন :  দুই প্রতিবেশীর বিবাদ। আর তাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের। সেই অভিযোগ প্রত্যাহার করার জন্য আবার পেশায় টোটোচালক প্রতিবেশীকে প্রাণনাশের হুমকি দেওয়ার পাশাপাশি এলাকা ছাড়া করার হুমকি দেওয়ারও অভিযোগ উঠল পুরাতন মালদা পুরসভার পুর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় রাজেশ দাস নামে ওই টোটোচালক সস্ত্রীক জেলা পুলিস সুপারের দ্বারস্থ হয়েছেন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বৈশিষ্ট্য ত্রিবেদী। এদিকে এই ঘটনায় সরব হয়েছে বিজেপি। অন্যদিকে চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। আইন আইনের পথে চলবে বলে পরিষ্কার জানিয়ে দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

পুরাতন মালদা এলাকার বাসিন্দা রাজেশ দাস পেশায় অটোচালক। তাঁর অভিযোগ, কিছুদিন আগে এক প্রতিবেশীর সাথে তাঁর বিবাদ হয়। তাঁর স্ত্রীর সাথে দুর্ব্যবহার করে এক প্রতিবেশী যুবক। এই নিয়েই তাঁদের মধ্যে গোলমাল হয়। এই ঘটনায় মালদা থানায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাজেশ দাস। তাঁর অভিযোগ, এরপর থেকেই ওই অভিযোগ প্রত্যাহার করার জন্য তাঁকে চাপ দিচ্ছেন পুর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলে অমিত ত্রিবেদী ও তাঁর দলবল। প্রাণনাশের পাশাপাশি তাঁকে এলাকা থেকে উৎখাত করে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে। একই অভিযোগ করেছেন ওই টোটোচালকের স্ত্রী সুলগ্না দাসও। 

আরও অভিযোগ, Maheshtala: ফের 'অমানবিক' পুলিস! প্রতিবাদী যুবককে থানায় তুলে নিয়ে গিয়ে 'মারধর', কাঠগড়ায় SI

আরও অভিযোগ, অভিযোগ দায়ের করার পরেও, এখনও পর্যন্ত এঘটনায় মালদা থানা কোনও ব্যবস্থা নেয়নি। আতঙ্কে এবার তাই তাঁরা জেলা পুলিস সুপারের দ্বারস্থ হয়েছেন। ওদিকে এই ঘটনায় সরব হয়েছেন জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পুরাতন মালদা পুরসভার পুর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদী। তবে জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু সাফ জানিয়েন আইন আইনের পথে চলবে। এক্ষেত্রে দল কোনও অন্তরায় হবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More