Home> রাজ্য
Advertisement

ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে হুমকি, ব্যাঙ্ককর্মীর জামার কলার ধরে হেনস্থা, কাঠগড়ায় তৃণমূল নেতা

এর জেরে গত ২৩ তারিখ থেকে ব্যাঙ্ক বন্ধ। যার দরুণ চূড়ান্ত সমস্যায় পড়েছেন ব্যাঙ্কের গ্রাহকরা।

ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে হুমকি, ব্যাঙ্ককর্মীর জামার কলার ধরে হেনস্থা, কাঠগড়ায় তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন : দলবল নিয়ে সমবায় ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট ২ নম্বর ব্লকে। অভিযোগ, ব্যাঙ্কের ভিতর ঢুকে এসে ম্যানেজারকে হুমকি দেওয়া হয়। হেনস্থা করা হয়। সেই ছবি মোবাইলে তুলতে গেলে ব্যাঙ্কের ভিতরই আবার আরেক কর্মীর জামার কলার ধরে হেনস্থা করা হয়। এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রানাঘাটে। নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ব্যঙ্ক পরিষেবা বন্ধের ডাক দিয়েছেন কর্মীরা। এরফলে চরম বিপাকে পড়েছেন নদিয়ার চাপড়া ধানতলা এলাকার প্রায় শতাধিক মানুষ। 

নদিয়ার ধানতলা থানা এলাকায় চাপড়া ধানতলা সমবায় কৃষি উন্নয়ন সমিতির একটি ব্যাঙ্ক রয়েছে। অভিযোগ, গত ২২ জুলাই রানাঘাট ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সদস্য জগন্নাথ রায়, জগদীশ মণ্ডল বলে ব্যাঙ্কের এক সদস্যকে সঙ্গে নিয়েই ম্যানেজারের সাথে কথা বলতে যান। তাঁদের সঙ্গে ছিল আরও লোকজন। অভিযোগ, নতুন করে ব্যাঙ্কে সদস্য পদ দেওয়ার জন্য দাবি জানান তাঁরা। কিন্তু ব্যাঙ্ক ম্যানেজার স্পষ্ট জানিয়ে দেন, সামনেই বার্ষিক সভা। তার আগে কোনও সদস্য করা যাবে না। এই নিয়ে শুরু হয় বাদানুবাদ। বাগবিতণ্ডায় ব্যাঙ্কের ভিতর উত্তেজনা ছড়ায়। এরপরই ব্যাঙ্ক ম্যানেজারকে হুমকি ও অন্য ব্যাঙ্ক কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ।

ব্যাঙ্কের মধ্যে এই গন্ডগোলের ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতেও। এই ঘটনায় ইতিমধ্যেই ধানতলা থানায় অভিযোগ দায়ের করেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এরপরই ব্যাঙ্ক কর্তৃপক্ষ সাফ জানিয়ে দেয় যে, প্রশাসন যতক্ষণ পর্যন্ত না উপযুক্ত নিরাপত্তা ব্যবস্থার বন্দোবস্ত করছে ও অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে, ততদিন পর্যন্ত ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। এর জেরেই গত ২৩ তারিখ থেকে ব্যাঙ্ক বন্ধ। যার দরুণ চূড়ান্ত সমস্যায় পড়েছেন ব্যাঙ্কের গ্রাহকরা।

আরও পড়ুন, প্রবল ঝড়বৃষ্টি পূর্ব বর্ধমানে, বাজ পড়ে জেলায় মৃত ৫ 

Read More