Home> রাজ্য
Advertisement

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত আরামবাগ

বোমা হাতে ছুটছে দুষ্কৃতীরা। পিছনে বন্দুক হাতে তাড়া করেছে পুলিস। এই ছবি আরামবাগের। শাসকদলের গোষ্ঠীসংঘর্ষে ফের অশান্ত এলাকা। হরিণখোলা ব্লকের আম গ্রাম এলাকায় ব্যাপক বোমাবাজি। বর্তমান তৃণমূল বিধায়ক নরুজ্জমান এবং প্রাক্তন বিধায়ক পারভেজ রহমানের অনুগামীদের মধ্যে সংঘর্ষে গত কয়েকদিন ধরে উত্তপ্ত এলাকা।

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত আরামবাগ

ওয়েব ডেস্ক : বোমা হাতে ছুটছে দুষ্কৃতীরা। পিছনে বন্দুক হাতে তাড়া করেছে পুলিস। এই ছবি আরামবাগের। শাসকদলের গোষ্ঠীসংঘর্ষে ফের অশান্ত এলাকা। হরিণখোলা ব্লকের আম গ্রাম এলাকায় ব্যাপক বোমাবাজি। বর্তমান তৃণমূল বিধায়ক নরুজ্জমান এবং প্রাক্তন বিধায়ক পারভেজ রহমানের অনুগামীদের মধ্যে সংঘর্ষে গত কয়েকদিন ধরে উত্তপ্ত এলাকা।

আরও পড়়ুন- হাওড়া সাঁকরাইলের প্লাস্টিক কারখানায় ভয়াবহ আগুন

বুধবার রাতের হামলায় এক তৃণমূল কর্মী গুরুতর জখম হন। আজ দুপুর থেকে ফের অশান্তি। অভিযোগ, মুখে কাপড় বেধে, হাতে সকেট বোমা নিয়ে গ্রামে ঢুকে পড়ে একদল তৃণমূলকর্মী। বিরোধী গোষ্ঠীর লোকজনকে তাড়া করে। হামলাকারীদের হাতে কৌটো বোমাও ছিল। খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান আরাম থানার IC শান্তনু মিত্র। বন্দুক উঁচিয়ে দৃষ্কৃতীদের তারা করে পুলিস। ঘটনায় গ্রেফতার ১২জন তৃণমূল কর্মী। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে বোমা এবং ধারালো অস্ত্র।

Read More