Home> রাজ্য
Advertisement

TMC | Lok Sabha Election 2024: খেলা হবে স্লোগানেই আস্থা! প্রচার শুরু তৃণমূল প্রার্থী বিশ্বজয়ী ক্রিকেটার কীর্তি আজাদের

সোমবার সকালে তাঁর মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরুর কথা ছিল। দীর্ঘ অপেক্ষার পর বর্ধমানের অধিষ্ঠাত্রী সর্বমঙ্গলা দেবীর মন্দিরে আসেন তিনি। সঙ্গে ছিলেন দলের সমর্থকেরা। এখানে পুজো দেন কীর্তি। বেরিয়েই একটি দেওয়াল লেখায় হাত লাগান। এরপরেই কাছেই রাধারাণী স্টেডিয়ামের মাঠে আসেন। এখান একটি ক্রিকেট ম্যাচ চলছিল। এখানে এসে নিজেকে যেন ফিরে পান তিনি। স্থানীয় অল্পবয়সী খেলোয়াড়দের উৎসাহিত করেন এবং টিপস দেন।

TMC | Lok Sabha Election 2024: খেলা হবে স্লোগানেই আস্থা! প্রচার শুরু তৃণমূল প্রার্থী বিশ্বজয়ী ক্রিকেটার কীর্তি আজাদের

পার্থ চৌধুরী: দিদির খেলা হবে স্লোগানেই আস্থা রাখছেন বর্ধমান দুর্গাপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ। 

সোমবার সকালে তাঁর মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরুর কথা ছিল। দীর্ঘ অপেক্ষার পর বর্ধমানের অধিষ্ঠাত্রী সর্বমঙ্গলা দেবীর মন্দিরে আসেন তিনি। সঙ্গে ছিলেন দলের সমর্থকেরা। এখানে পুজো দেন কীর্তি।

বেরিয়েই একটি দেওয়াল লেখায় হাত লাগান। এরপরেই কাছেই রাধারাণী স্টেডিয়ামের মাঠে আসেন। এখান একটি ক্রিকেট ম্যাচ চলছিল। এখানে এসে নিজেকে যেন ফিরে পান তিনি। স্থানীয় অল্পবয়সী খেলোয়াড়দের উৎসাহিত করেন এবং টিপস দেন।

আরও পড়ুন: Jalpaiguri: পাইপ‌লাইনের মাধ্যমে এবার ঘরে-ঘরে ‌পৌঁছে যাবে রান্নার‌ গ্যাস...

তিনি পরে সাংবাদিকদের জানান, ‘এটা আমার কাছে সরস্বতীর মন্দির। যে খেলা আমাকে এত কিছু দিয়েছে তার কাছে এলাম। ওদের বলেছি। ভাল খাওয়া দাওয়া করো। আমি মৈথীলী। তাই বলেছি, নানা রকম মাছ খাও। ছোট মাছ খাও। নরম পানীয় না খেয়ে নিম্বু পানি খাও, চিনি দিয়ে’।

কালকের মত আজও আত্মবিশ্বাসী ছিলেন তিনি। চালিয়ে খেলে দারুণ কয়েকটি শট খেলেন। চালিয়েই খেলেন। জানান, পুরো ড্রেস পরে থাকলে মাঠের বাইরে বল পাঠিয়ে দিতেন। এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন যে ভোটের মাঠেও তিনি এমনই খেলবেন।

আরও পড়ুন: Uttam Barik TMC Candidate: কাঁথিতে প্রার্থী উত্তম বারিক, এলাকায় ফিরতেই উৎসবের মেজাজে কর্মী সমর্থকরা

তিনি বলেন, ‘কোনও সিট কারোর স্থায়ী হতে পারে না। বর্ধমানও নয়। সিপিএমের চৌত্রিশ বছরের শাসনকে দিদি হারিয়ে দিয়েছেন। মোদী-অমিত শাহ তো অনেক কিছু বলেছিলেন। আর দিদি হুইলচেয়ারে বসে খেলা হবে বলে দেখিয়ে দিয়েছেন’।

তবে জিতলে আগের মতই তিনি খেলার জন্য কিছু করবেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু যা করবেন দলের নেতাদের কথামতই হবে বলেও জানিয়েছেন কীর্তি।

এই দিন একেবারে শেষে তার বাবার নামে বিজেপি নেতারা সামাজিক মাধ্যমে যে ট্যুইট করেছেন তাকে সম্পূর্ণ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন,  ‘মানুষ এত নিচে নামতে পারে ভাবা যায় না। ওনার লজ্জা হওয়া উচিত’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More