Home> রাজ্য
Advertisement

সবং উপনির্বাচনে গণনার শুরু থেকেই এগিয়ে তৃণমূল প্রার্থী গীতা ভুঁইঞা

সবং বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ভোটগণনা আজ। গণনার শুরু থেকেই এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী গীতা ভূঁইঞা। ২১ ডিসেম্বর ভোটগ্রহণ সবং বিধানসভা কেন্দ্রে। ভোট পড়েছিল ৮৫ শতাংশ। বিক্ষিপ্ত অশান্তি ও রিগিংয়ের অভিযোগ থাকলেও, মোটির উপর ভোট হয়েছিল নির্বিঘ্নেই।

সবং উপনির্বাচনে গণনার শুরু থেকেই এগিয়ে তৃণমূল প্রার্থী গীতা ভুঁইঞা

নিজস্ব প্রতিবেদন : সবং বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ভোটগণনা আজ। গণনার শুরু থেকেই এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী গীতা ভূঁইঞা। ২১ ডিসেম্বর ভোটগ্রহণ সবং বিধানসভা কেন্দ্রে। ভোট পড়েছিল ৮৫ শতাংশ। বিক্ষিপ্ত অশান্তি ও রিগিংয়ের অভিযোগ থাকলেও, মোটির উপর ভোট হয়েছিল নির্বিঘ্নেই।

২০১৬ বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে সবং বিধানসভা কেন্দ্র থেকে জিতেছিলেন জোটপ্রার্থী মানস ভুঁইঞা। কিন্তু তারপরই দলের সঙ্গে মতবিরোধের জেরে কংগ্রেস ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দেন তিনি। তৃণমূল কংগ্রেস এরপর মানস ভুঁইঞাকে রাজ্যসভায় পাঠালে, বিধায়ক পদ থেকে পদত্যাগ করেন সবংয়ের ভূমিপুত্র। ফলে সবং বিধানসভা কেন্দ্রে বিধায়ক পদটি শূন্য হয়ে পড়ে।

আরও পড়ুন, রসগোল্লার হাঁড়ি নিয়ে আসছেন সান্টাক্লজ, অভিনব ভাবনা জলপাইগুড়িতে

নির্বাচন কমিশনের খাতায় সবংয়ে প্রার্থী সংখ্যা পাঁচ। তৃণমূলের গীতা ভুঁইঞা ছাড়াও লড়াইয়ে আছেন বিজেপির অন্তরা ভট্টাচার্য, সিপিএমের রীতা জানা মণ্ডল, কংগ্রেসের চিরঞ্জীব ভৌমিক এবং এসইউসিআইএয়ের দীনেশ মেইকাপ।

Read More