Home> রাজ্য
Advertisement

West Bengal Loksabha 2024| Debangshu Bhattacharya: বাংলায় বিজেপির ঝুলিতে ক'টি আসন? 'হিসেব' দিলেন তৃণমূল প্রার্থী দেবাংশু!

 শনিবার ভোট শেষ হতেই একে একে সামনে আসতে শুরু করে বিভিন্ন বুথফেরত সমীক্ষার ফলাফল। মমতা বলেন, 'বুথফেরত সমীক্ষা ভুয়ো। আমি বিশ্বাস করি না। সংবাদমাধ্য়ম কীভাবে বলে দিচ্ছে, কোন আসনে কী জিতবে? সংবাদমাধ্য়মের এই হিসেব আমি মানি না। কর্মীদের বলব ভালোভাবে গণনা করতে। সংবাদমাধ্য়ম যা দেখিয়েছে তার দ্বিগুণ পাব। আমি কোনও নম্বরে যাব না। আমারা যেভাবে মাঠে ময়দানে নেমে কাজ করেছি তাতে কখনও আমার মনে হয় না যে মানুষ আমাদের ভোট দেবে না'। 

West Bengal Loksabha 2024| Debangshu Bhattacharya: বাংলায় বিজেপির ঝুলিতে ক'টি আসন? 'হিসেব' দিলেন তৃণমূল প্রার্থী দেবাংশু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারও দিল্লিতে মোদী সরকার! কীভাবে? বুথফেরত সমীক্ষা যখন উড়িয়ে দিয়েছেন স্বয়ং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তখন নিজস্ব 'এক্সিট পোল' তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। তাঁর দাবি, বাংলায় ২০১৯ -এ যত আসন পেয়েছিল বিজেপি, এবার তার থেকে আসনসংখ্য়া কমবে। আর বাম-কংগ্রেস জোট? দেবাংশু মতে, খুব বেশি হলে ১টি আসন পাবে তারা।

আরও পড়ুন:  Sandeshkhali: ভোট শেষ হতেই এবার পুলিসি ধরপাকড়! পথে মহিলারা, ফের উত্তপ্ত সন্দেশখালি!

বাংলায় জোট হয়নি। বাংলার ৪২ আসনেই প্রার্থী দিয়েছে তৃণমূল। আর সেই তালিকায় সর্বকনিষ্ঠ দেবাংশু। তমলুকে তাঁর বিরুদ্ধে বিজেপির  প্রার্থী কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এক্স হ্য়ান্ডেলের সেই দেবাংশুর পোস্ট, বাংলায় তৃণমূল পাবে ২৫ থেকে ২৭ আসন। বিজেপি দখলে  যেতে চলেছে ১৪ থেকে ১৬ আসন। বাম-কংগ্রেস জিতবে বড়জোর ১ আসনে।

 

এদিকে গতকাল, শনিবার ভোট শেষ হতেই একে একে সামনে আসতে শুরু করে বিভিন্ন বুথফেরত সমীক্ষার ফলাফল। মমতা বলেন, 'বুথফেরত সমীক্ষা ভুয়ো। আমি বিশ্বাস করি না। সংবাদমাধ্য়ম কীভাবে বলে দিচ্ছে, কোন আসনে কী জিতবে? সংবাদমাধ্য়মের এই হিসেব আমি মানি না। কর্মীদের বলব ভালোভাবে গণনা করতে। সংবাদমাধ্য়ম যা দেখিয়েছে তার দ্বিগুণ পাব। আমি কোনও নম্বরে যাব না। আমারা যেভাবে মাঠে ময়দানে নেমে কাজ করেছি তাতে কখনও আমার মনে হয় না যে মানুষ আমাদের ভোট দেবে না'। 

আরও পড়ুন:  Sukanta Majumdar: 'উত্তরপ্রদেশ ট্রিটমেন্ট হবে', ফল প্রকাশের আগেই সুকান্তর মুখে এনকাউন্টারের হুঁশিয়ারি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More