Home> রাজ্য
Advertisement

Purulia Road Accident: বর্ষবরণের রাতে পুলিসের ভ্যানকে এসে মারল আবগারি দফতরের গাড়ি, গুরুতর জখম ডিএসপি-সহ ৪

Purulia Road Accident: দুর্ঘটনার পর অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। খবর পেয়ে ছুটে আসে পুরুলিয়া সদর থানার পুলিস। চার পুলিস কর্মীকে উদ্ধার করে ভর্তি করা হয় পুরুলিয়া সদর হাসপাতালে

Purulia Road Accident: বর্ষবরণের রাতে পুলিসের ভ্যানকে এসে মারল আবগারি দফতরের গাড়ি, গুরুতর জখম ডিএসপি-সহ ৪

মনোরঞ্জন মিশ্র: বর্ষবরণের রাতে টহল দিতে বেরিয়ে দুর্ঘটনার কবলে পুলিসেরই ভ্য়ান। রবিবার রাতে পুরুলিয়া-বাঁকুড়া ৬০এ জাতীয় সড়কের উপরে পুলিসের টহলদারি ভ্যানকে প্রবল বেগে ধাক্কা মারে আবাগারি দফতরের একটি গাড়ি। ঘটনার গুরুতর আহত এক ডিএসপি(ট্রাফিক) ও ৩ পুলিস কর্মী।

আরও পড়ুন-কৃষ্ণগহ্বর গবেষণায় খুলবে নয়া দিগন্ত! বছরের প্রথম দিনে ইসরো মহাকাশে পাঠাচ্ছে এক্সপোস্যাট

রবিবার রাতে পুরুলিয়া-বাকুড়া সড়কে টহল দিতে বেরিয়েছিল পুলিসের একটি ভ্যান। সেটি যখন পুরুলিয়া শহরের রাঘবপুর মোড়ে আসে সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে টহলদারি ভ্যানটিকে এসে ধাক্কা মারে আবগারি দফতরের একটি গাড়ি। প্রবল ধাক্কায় দুমড়ে যায় পুলিসের গাড়ি। সেইসময় পুলিস ভ্যানে ছিলেন এক ডিএসপি ও ৩ পুলিস কর্মী। প্রত্যেকেই ওই দুর্ঘটনায় গুরুতর আহত হন।

দুর্ঘটনার পরই অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। খবর পেয়ে ছুটে আসে পুরুলিয়া সদর থানার পুলিস। দুর্ঘটনায় গুরুতর আহত হন চার পুলিসকর্মীই।  সঙ্গে সঙ্গেই তাদের ভর্তি করা হয় পুরুলিয়া সদর হাসপাতালে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে অন্যত্র পাঠানো হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More