Home> রাজ্য
Advertisement

একই বাড়িতে পড়ল পর পর তিনটি বোমা! কেঁপে উঠল এলাকা, বিজেপির বিরুদ্ধে অভিযোগ

আতঙ্কের মধ্যে রয়েছে ওই পরিবারসহ গোটা এলাকা। 

একই বাড়িতে পড়ল পর পর তিনটি বোমা! কেঁপে উঠল এলাকা, বিজেপির বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদন- বিজেপি না করার অপরাধে অশোকনগরের গিলাপোলে ব্যাপক বোমাবাজি। উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার শ্রীকৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের গিলাপোলের একটি বাড়িতে প্রকাশ্যে বোমাবাজির ঘটনা ঘটল। এর ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। এদিন সন্ধ্যায় গিলাপোলের মৌয়ারা বিবির বাড়িতে বোমা মারে বিজেপির দুষ্কৃতীরা। অভিযোগ এমনই। মৌয়ারা বিবির পরিবারের অভিযোগ, তাঁদের বিজেপি করার জন্য বলা হয়েছিল। কিন্তু তাঁরা বিজেপিতে যোগ দেননি। সেই কারণে তাদের বাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা মারে। 

মৌয়ারা বিবি বলেছেন, ''এর আগে ২০০৯ সালের একুশে জুলাই আমরা তৃণমূলের মিছিলে যাওয়াতে তখনো একবার আমার বাড়িতে বোমা মেরেছিল বিজেপির দুষ্কৃতীরা।'' এদিন পর পর তিনটি বোমায় কেঁপে ওঠে এলাকা। বাড়ির জানালা ভেঙে যায়। এই ঘটনায় এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। আতঙ্কের মধ্যে রয়েছে ওই পরিবারসহ গোটা এলাকা। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিস বাহিনী। পুলিস ঘটনাস্থল থেকে একটি বোমা উদ্ধার করেছে। এলাকায় চিরুনি তল্লাশি চালাচ্ছে অশোকনগর থানার পুলিস। ছ'জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

আরও পড়ুন-  তৃণমূলের হয়ে ২১-এর নির্বাচনে লড়বেন না! ইঙ্গিত ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্তের

অশোকনগর বিধানসভার বিজেপির কনভেনার স্বপন দে বলেছেন, ''মুরগির ফার্মে চুরির ঘটনাকে কেন্দ্র করে ছোবিরুল মন্ডল ও আব্দুল সালামের মধ্যে গণ্ডগোল বাঁধে। এই ব্যাপারে বিজেপি কর্মীরা জড়িত নয়। উল্টে তৃণমূলের গুন্ডা বাহিনী আমাদের কর্মীদের উপর আক্রমণ করেছে। আমাদের কোনও দলের লোক ওই বাড়িতে বোমা ফেলেনি। আমরা অশোক নগর থানায় আবদুল সেলাম তরফদারের নামে রাতেই লিখিত অভিযোগ দায়ের করেছি।''

Read More