Home> রাজ্য
Advertisement

পালানোর পরিকল্পনা ছিল না, ভোটের কাজেই গলসি গিয়েছিলেন, আদালতে সাফাই Rakesh-র

এদিন বিকেল ৪-টের সময়ে লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু হাজিরা দেওয়া তো দূর অস্ত, উল্টে গ্রেফতারের আশঙ্কায় রক্ষাকবচের আবেদন জানিয়ে হাইকোর্টে মামলা করেন রাকেশ।

পালানোর পরিকল্পনা ছিল না, ভোটের কাজেই গলসি গিয়েছিলেন, আদালতে সাফাই Rakesh-র

নিজস্ব প্রতিবেদন: পালানোর জন্য নয়, রাকেশ সিং (Rakesh Singh) গলসিতে গিয়েছিলেন ভোটের কাজের কারণেই। বুধবার আলিপুর আদালতে (Alipur Court) এমনটাই জানিয়েছেন রাকেশ সিং। কোকেনকাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিং-র (Rakesh Singh) যোগাযোগের প্রমাণও হাতে আসে তদন্তকারীদের। এরপর গতকাল অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে সমন জারি করে পুলিস (Kolkata Police)। 

এ দিন বিকেল ৪-টের সময়ে লালবাজারে (Laalbazar) হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু হাজিরা দেওয়া তো দূর অস্ত, উল্টে গ্রেফতারের আশঙ্কায় রক্ষাকবচের আবেদন জানিয়ে হাইকোর্টে মামলা করেন রাকেশ। যদিও সেই আবেদন পত্রপাঠ খারিজ করে দেন বিচারপতি। 

আরও পড়ুন: গ্রেফতার Rakesh Singh-এর দু-ছেলেসহ আরও ১ ঘনিষ্ঠ, আজই আদালতে পেশ

এরপরই উধাও হয়ে যান ওই বিজেপি নেতা। এরপর গলসির (Galsi) কাছ থেকে গ্রেফতার করা হয় তাঁকে।  তবে এ বিষয়ে রাকেশ সিং-এর (Rakesh Singh) সাফাই, পালানোর কোনও পরিকল্পনাই ছিল না। গলসি ১০ নম্বর ওয়ার্ডের প্রার্থী তিনি। সেই কারণেই ওই এলাকায় কাজে গিয়েছিলেন। 

এ বিষয়ে তাঁর অভিযোগ ৪ অবধি সময় দেওয়া হলেও তড়িঘড়ি ১টার সময়েই রাকেশের বাড়িতে পৌঁছে যায় পুলিস। পুলিসের সঙ্গে সহযোগীতা করতে তৈরি থাকলেও রাকেশ এবং তাঁর ছেলেদের অষথা হেনস্থা করা হয়েছে বলে রাকেশের অভিযোগ।  

উল্লেখ্য, রাকেশকে গ্রেফতারের পর পুলিসের নজরে আরও এক। বিজেপি নেতার থেকে নিয়ে পামেলাকে মাদক পৌঁছে দিতেন এই ব্যক্তি। মাদককাণ্ড সামনে আসার পরই ফেরার। এমনটাই দাবি পুলিসের। সাপ্লাই চেনের খুঁটিনাটি জানতে রাকেশকে হেফাজতে নিতে চায় লালবাজারের গোয়েন্দারা। 

Read More