Home> রাজ্য
Advertisement

জিতেও বোর্ড গঠন করতে পারল না তৃণমূল কংগ্রেস

১১ জন পঞ্চায়েত সদস্য বিশিষ্ট ধূপগুড়ি নাথুয়া শালবাড়ি- ২ নম্বর গ্রাম পঞ্চায়েত। এরমধ্যে ৬ টি আসন তৃনমূলের ৪ বিজেপি ও ১ টি আসনে সিপিএম জয়ী হয়।

জিতেও বোর্ড গঠন করতে পারল না তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন:  কে হবেন পঞ্চায়েত প্রধান? তা নিয়ে গোষ্ঠী কোন্দলের জেরে দখল করা বোর্ড গঠনই করতে পারল না তৃনমূল কংগ্রেস। ধূপগুড়ির শালবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন ঘিরে মঙ্গলবার তুমুল উত্তেজনা ছড়াল।

মঙ্গলবার ছিল শালবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনের দিন। এদিন দুপুর থেকে দফায় দফায় বিক্ষোভ দেখাচ্ছিল বিজেপি। ধূপগুড়ি নাথুয়া মোড়ে পথ অবরোধ করে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।

আরও পড়ুন: সারা রাতা মোবাইল ঘাটাঘাটি করেছিল ছেলে, সকালে উঠে মা ঘরে গিয়ে দেখলেন...

১১ জন পঞ্চায়েত সদস্য বিশিষ্ট ধূপগুড়ি নাথুয়া শালবাড়ি- ২ নম্বর গ্রাম পঞ্চায়েত। এরমধ্যে ৬ টি আসন তৃনমূলের ৪ বিজেপি ও ১ টি আসনে সিপিএম জয়ী হয়। তৃনমূল সূত্রে খবর, প্রধান পদের দাবিদার এবার প্রাক্তন উপপ্রধান রাম দত্ত। কিন্তু তৃনমূলের বড় অংশ চায়  দীর্ঘ কয়েকবারের উপপ্রধান রাম দত্তের বদলে প্রধান করা হোক কালিপদ রায়কে। আর এই নিয়ে বিবাদ না মেটায় তৃনমূল অনুপস্থিত ছিল।

আরও পড়ুন: জয়পুরে অশান্তির জের, পুরুলিয়ায় ৩৩ টি পঞ্চায়েত বোর্ড গঠনে স্থগিতাদেশ

বিজেপির দাবি বিরোধী ৫ সদস্য উপস্থিত। তবে বোর্ড গঠন করতে কেন আসলেন না বিডিও অফিসের প্রতিনিধিরা। বোর্ড গঠনের দাবিতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা।

 

Read More