Home> রাজ্য
Advertisement

Hanskhali-তে BJP-র ফ্যাক্ট ফাইন্ডিং টিম, রিপোর্ট জমা পড়তে পারে শনিবার

তদন্তের শেষে বেশ কিছু প্রশ্ন উঠেছে। আগামিকালই বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডার কাছে ঘটনার রিপোর্ট তুলে দেওয়ার চেষ্টা করা হবে বলে জানানো হয়েছে কমিটির তরফে

Hanskhali-তে BJP-র ফ্যাক্ট ফাইন্ডিং টিম, রিপোর্ট জমা পড়তে পারে শনিবার

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার শহরে পৌঁছান হাঁসখালির ঘটনায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির সদস্যারা। বৃহস্পতিবার সকালে তারা পৌঁছান হাঁসখালি। 

হাঁসখালিতে পৌঁছে তারা দ্রুত তাদের কাজ শুরু করে দেন। কমিটির সদস্যারা নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপরে তারা শ্মশানেও যান। 

তদন্তের শেষে বেশ কিছু প্রশ্ন উঠেছে। আগামিকালই বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডার কাছে ঘটনার রিপোর্ট তুলে দেওয়ার চেষ্টা করা হবে বলে জানানো হয়েছে তাদের তরফে। ছিলেন স্থানীয় বিজেপি বিধায়ক এবং মহিলা মোর্চার নেত্রিরা। তারা বলেন যে ঘটনাক্রম যা হয়েছে সেই বিষয়ে তারা ক্ষোভ প্রকাশ করেন। কমিটির তরফে জানানো হয় যে এই ঘটনায় তারা দুঃখিত এবং চিন্তিত। এছাড়াও মুখ্যমন্ত্রী মৃতার চরিত্র হনন করেছেন বলে অভিযোগ তোলা হয়েছে কমিটির তরফে।  

কমিটির সদস্যারা জানিয়েছেন যে তাদের রিপোর্টে তারা বেশ কিছু দাবি জানাবেন যার মধ্যে অন্যতম হল রাষ্ট্রপতি শাসনের দাবি। এছাড়াও তাদের দাবি থাকবে যাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার বক্তব্যের জন্য নিঃশর্ত ক্ষমা চাইবেন পরিবারের কাছে। তাদের অভিযোগ পশ্চিমবঙ্গে জঙ্গলরাজ চলছে এবং শুক্রবারও ধর্ষণের ঘটনা ঘটেছে। কমিটি আরও জানিয়েছে যে শ্মশানে দাহ করা হয় নাবালিকার দেহ সেখানে রেজিস্টার নেই এবং কেয়ারটেকারও নেই।

আরও পড়ুন: শান্তিনিকেতনে গণধর্ষণের শিকার নাবালিকা! হাসপাতালে ভর্তি নির্যাতিতা

সব শেষে কমিটির তরফ থেকে প্রশ্ন তোলা হয়েছে যে নির্যাতিতাকে হয়ত জীবন্ত পুড়িয়ে মারা হয়ে থাকতে পারে।

বুধবার বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা এই ফ্যাক্ট ফাইন্ডিং টিম গঠন করে দেন। এই কমিটিতে রাখা হয় উত্তর প্রদেশের সাংসদ রেখা ভার্মা। এছাড়াও ছিলেন বনথি শ্রিনিবাসন, খুশবু সুন্দর এবং শ্রীরুপা মিত্র চৌধুরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More