Home> রাজ্য
Advertisement

চন্দ্রকোণায় বাস দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ

 বুধবার সকালে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনের মৃত্যু হয়েছে।

চন্দ্রকোণায় বাস দুর্ঘটনায় নিহতদের  পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ

নিজস্ব প্রতিবেদন:  চন্দ্রকোণায় বাস দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মৃতদের পরিবারকে  ২লক্ষ করে টাকা ও আহতদের ২৫ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।  বুধবার মেদিনীপুর মেডিক্যাল কলেজে আহতদের দেখতে গিয়ে এই ঘোষণা করেন জেলা পরিষদের সহ সভাধিপতি তথা জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি। সঙ্গে ছিলেন বিধায়ক দিনেন রায় ও যুব তৃণমূল সভাপতি তথা কৃষি কর্মাধক্ষ রমা গিরি।

আরও পড়ুন: সাতসকালে বাস-লরি মুখোমুখি সংঘর্ষ, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ৮

প্রসঙ্গত, বুধবার সকালে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন যাত্রী। খড়গপুর থেকে তারকেশ্বর যাওয়ার পথে চন্দ্রকোনা থানার খেজুরডাঙা এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে যাত্রীবাহী বাসটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি রিকশাকে বাঁচাতে গিয়ে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয়রা উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিস বাহিনী। আহতরা হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন।

Read More