Home> রাজ্য
Advertisement

বসিরহাট সীমান্ত দিয়ে অবাধে জঙ্গি পারাপার, চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

কলকাতা পুলিশের হাতে ধৃত আল কায়দা জঙ্গিদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এল আরও চাঞ্চল্যকর তথ্য। ধৃতরা তদন্তকারীদের জানিয়েছে, গত ২ মাস ধরে বাংলাদেশ সীমান্তলাগোয়া বসিরহাটের গাছা গ্রাম দিয়ে সীমান্ত পারাপার করত তারা। সেখানে রীতিমতো ডেরা বানিয়ে বসেছিল তামিম, সাহাদাতরা। 

বসিরহাট সীমান্ত দিয়ে অবাধে জঙ্গি পারাপার, চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুলিশের হাতে ধৃত আল কায়দা জঙ্গিদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এল আরও চাঞ্চল্যকর তথ্য। ধৃতরা তদন্তকারীদের জানিয়েছে, গত ২ মাস ধরে বাংলাদেশ সীমান্তলাগোয়া বসিরহাটের গাছা গ্রাম দিয়ে সীমান্ত পারাপার করত তারা। সেখানে রীতিমতো ডেরা বানিয়ে বসেছিল তামিম, সাহাদাতরা। 

গোয়েন্দা সূত্রের খবর, সীমান্ত পারাপারের জন্য গত সেপ্টেম্বর ও অক্টোবরে বেশ কয়েকবার এই গাছা গ্রামকে ব্যবহার করে জঙ্গিরা। সীমান্ত পার করার পর বেশ কয়েকদিন ওই গ্রামেই আত্মগোপন করে ছিল তারা। এর পর কলকাতা-সহ গোটা দেশে ছড়িয়ে পড়ে তারা। তনভির, রিয়াজুল, তামিম ও নয়ন ছাড়া কারা এই পথ দিয়ে সীমান্ত পার করেছিল তা জানতে তদন্তে নেমেছেন গোয়েন্দারা। পৌঁছে গিয়েছেন গাছা গ্রামে। 

আরও পড়ুন - তামিম, নয়নের পর আফতাব, পুলিশের হাতে এল আরও ১ জঙ্গির তথ্য

ওদিকে তদন্ত চলছে হাওড়াতেও। সেখানে একটি লজে দীর্ঘদিন ছিল জঙ্গিরা। কীভাবে সহজে তাঁরা আত্মগোপন করতে পারল, কীভাবেই বা হাতে পেল আধার কার্ড জানতে কোমর বেঁধে নেমেছেন গোয়েন্দারা।  

Read More