Home> রাজ্য
Advertisement

WB Assembly Election: বিজেপির দেওয়াল লিখন ঘিরে উত্তেজনা, বেধড়ক মারধরে গুরুতর জখম ২

বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। গুরুতর জখম অভস্থায় ২ বিজেপি কর্মী অমরেশ দাস ও রাজু দাসকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

WB Assembly Election: বিজেপির দেওয়াল লিখন ঘিরে উত্তেজনা, বেধড়ক মারধরে গুরুতর জখম ২

নিজস্ব প্রতিবেদন: বিজেপি প্রার্থী অরিন্দম ভট্টাচার্যের দেওয়াল লিখন ঘিরে উত্তেজনা। ঘটনাটি ঘটেছে, ভাটপাড়ার নতুনগ্রামে জগদ্দল বিধানসভায়। জানা গিয়েছে, এদিন দেওয়াল লেখার কাজ করছিল বিজেপি কর্মীরা। অভিযোগ, ওই সময় হঠাৎই ২০-২৫ জন মোটর বাইকে করে এসে তাদের দেওয়ার লেখা বন্ধ করে দেয়। বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। গুরুতর জখম অভস্থায় ২ বিজেপি কর্মী অমরেশ দাস ও রাজু দাসকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আসেন জগদ্দল বিধানসভা বিজেপি প্রার্থী অরিন্দম ভট্টাচার্যও। উল্লেখ্য, গতকাল প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই জগদ্দল বিধানসভা উত্তপ্ত ছিল। স্থানীয় বিজেপি নেতা প্রার্থী পদ না পাওয়ায়, তার অনুগামীরা ক্ষোভে ফেটে পড়ে। এবং রাস্তা অবরোধ, দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ ওঠে। 

এ প্রসঙ্গে জগদ্দলের বিজেপির প্রার্থী অরিন্দম ভট্টাচার্য বলেন, 'আমি ছিলাম না, দেওয়াল লিখন নিয়ে গন্ডগোলের খবর পেয়ে, আমি সেখানে ছুটে যাই, যারা আহত হয়েছে তাদের হাসপাতালে নিয়ে গিয়েছিলাম, আমদের প্রচার ভেস্তে দিতেই এই চক্রান্ত বলে অভিযোগ। যদিও ঘটনার অভিযোগ অস্বীকার করে তৃণমূলের বিদায়ী কাউন্সিলর প্রবীর বৈদ্য বলেন ,আদি ও নব্য বিজেপি অন্তর্দ্বন্দ্বেই এই ঘটনা ঘটেছে। এখন নিরুপায় হয়ে শাসক দলের নামে দোষ চাপানো হচ্ছে'

Read More