Home> রাজ্য
Advertisement

হেডফোন কানে লাইন পার দুই যুবতীর, বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত নিত্যযাত্রী

শ্যামনগর ২৩ নম্বর রেলগেট খোলা ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যুবতী কানে হেডফোন গুঁজে লাইন পার হচ্ছিলেন। 

হেডফোন কানে লাইন পার দুই যুবতীর, বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত নিত্যযাত্রী

নিজস্ব প্রতিবেদন:  কানে হেডফোন, হাতে মোবাইল, রেলগেট পার হচ্ছিলেন দুই যুবতী। পিছন থেকে আসছিল ট্রেন। কিন্তু সেদিকে ভ্রূক্ষেপই ছিল না তাঁদের। দুই যুবতীকে ধাক্কা দিয়ে লাইন থেকে সরিয়ে দেন নিত্যযাত্রী এক যুবক। কিন্তু ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হন তিনি। উত্তেজিত জনতা রেলগেটে ভাঙচুর চালায়। ঘটনাটি ঘিরে উত্তপ্ত শ্যামনগর স্টেশন।  ট্রেন অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। শিয়ালদা মেন শাখায় বিপর্যস্ত ট্রেন চলাচল।

আরও পড়ুন: হাসপাতালে অজ্ঞান মেয়ের জ্ঞান ফেরাতে গিয়েই মা ঝলসে দিল মুখ!

শ্যামনগর ২৩ নম্বর রেলগেট খোলা ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যুবতী কানে হেডফোন গুঁজে লাইন পার হচ্ছিলেন। কিন্তু ডাউন লাইনে একটি ট্রেন চলে আসে। দুজনেরই কেউই ট্রেনের আওয়াজ শুনতে পাননি। স্টেশনে দাঁড়িয়ে থাকা নিত্যযাত্রী এক যুবক তা দেখতে পান। তিনি দৌড়ে লাইনে নেমে দুই যুবতীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু ততক্ষণ ট্রেন চলে আসায় মাথায় চোট পান ওই যুবক। স্থানীয়রা তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছেন। তবে ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: কোন পথে রথযাত্রা? আজ প্রশাসন-বিজেপি বৈঠক লালবাজারে

এরপরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। ট্রেন চলে এলেও কেন রেলগেট ফেলা হয়নি, তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। স্টেশনে ভাঙচুর চালান। রেললাইন অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন যাত্রীরা। শিয়ালদা মেন লাইনে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ থাকে। সন্ধ্যা সাড়ে ছটার পর ফের ট্রেন চলাচল শুরু হয়।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে রেলপুলিস।

Read More