Home> রাজ্য
Advertisement

Purba Medinipur: 'দেখ কেমন লাগছে?' ক্লাসরুমে জোর করে ছাত্রীর ওড়না খুলে 'হেনস্থা' শিক্ষকের

"ওড়না পরা অবস্থায় কেমন লাগছিল? এখন কেমন লাগছে দেখ?"

Purba Medinipur: 'দেখ কেমন লাগছে?' ক্লাসরুমে জোর করে ছাত্রীর ওড়না খুলে 'হেনস্থা' শিক্ষকের

নিজস্ব প্রতিবেদন : জোর করে এক ছাত্রীর ওড়না খুলে নেওয়ার (Molestation) অভিযোগ উঠল স্কুলশিক্ষকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) কুঁকড়াহাটি হাইস্কুলে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। বিক্ষোভে ফেটে পড়েন জনতা। 

জানা গিয়েছে, অভিযুক্ত স্কুলশিক্ষকের নাম সন্দীপ পড়িয়াল। অভিযোগ, অভিযুক্ত শিক্ষক সন্দীপ পড়িয়াল ওড়না পরা নিয়ে স্কুলের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে হেনস্থা করেন। জোর করে ওই ছাত্রীর ওড়না খুলে নেন তিনি। ক্লাসরুমে অন্য ছাত্রীদের সামনেই এই ঘটনা ঘটান। এমনকি আরও অভিযোগ, শুধু জোর করে ওই ছাত্রীর ওড়না খুলে নিয়েই তিনি ক্ষান্ত হননি, ক্লাসের অন্য ছাত্রছাত্রীদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন,"ওড়না পরা অবস্থায় কেমন লাগছিল? এখন কেমন লাগছে দেখ?"

এই ঘটনার পরই ওই ছাত্রী বাড়িতে গিয়ে হেনস্থার কথা খুলে বলেন। এরপরই পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা স্কুলে এসে বিক্ষোভে ফেটে পড়েন। এলাকায় উত্তেজনা ছড়ায়। উত্তেজনা সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছে সুতাহাটা থানার পুলিস। শেষ পাওয়া খবর অনুযায়ী, স্কুলে উত্তেজনা বিক্ষোভ অব্যাহত। সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিস। অভিযুক্ত শিক্ষক মাইকে সকলের কাছে ক্ষমা তান। তা সত্ত্বেও কেউই শুনছেন না। ব্যাপক উত্তেজনা এলাকায়।

আরও পড়ুন, Missing: লকডাউনে অনলাইন প্রেম, গানের অ্যাপে মিলল সুর! বিয়ের ৬ মাসেই 'অথৈ জলে' যুবতী

Indian Girl Returns From Bangaladesh: গ্রিল মিস্ত্রির সঙ্গে 'বন্ধুত্ব', বাংলাদেশে পালিয়ে চরম 'মাসুল' দিল নাবালিকা; অবশেষে স্বস্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More