Home> রাজ্য
Advertisement

Lok Sabha Eletion 2024 | Adhir Chowdhury: 'অধীর তৃণমূলের বি টিম', কটাক্ষ শুভেন্দুর; এবার থানায় ডাক পড়ল অধীরের...

অন্যদিকে অধীর চৌধুরীকে তৃণমূল কংগ্রেসের বি টিম বলে বাগডোগরা বিমানবন্দরে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী। কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘এসএসসি মামলায় রায়দান রয়েছে, কোর্টের উপর আস্থা রাখুন’।

Lok Sabha Eletion 2024 | Adhir Chowdhury: 'অধীর তৃণমূলের বি টিম', কটাক্ষ শুভেন্দুর; এবার থানায় ডাক পড়ল অধীরের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের আগে এবার বহরমপুরের বিদায়ী সাংসদ এবং কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীকে ডেকে পাঠানো হল বহরমপুর থানায়। থানায় হাজিরা দিলেন অধীর। 

১৩ এপ্রিল বহরমপুরের নতুনবাজার এলাকায় এক তৃণমূল কর্মীর সঙ্গে বচসায় জড়ান অধীর চৌধুরী। এরপর ওই যুবককে মারধরের অভিযোগ ওঠে অধীর চৌধুরীর বিরুদ্ধে। ওই ব্যক্তির কলারও ধরতে দেখা যায় অধীরকে। মারধর করার  সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়।

ওই ঘটনায় অধীর চৌধুরী ও কংগ্রেস নেতাদের নামে আইপিসি-র ৩৪১, ৩২৩, ৫০৬, ৩৪ ধারায় দায়ের হয় এফআইআর।

ওই ঘটনায় সোমবার  সিআরপিসি-র ১৪ ধারায় বহরমপুর থানায় ডেকে পাঠানো হয় অধীর চৌধুরীকে।

১৭ এপ্রিল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে বিজেপি নেতার উপর চড়াও হওয়ার অভিযোগও ওঠে অধীর চৌধুরীর বিরুদ্ধে।

থানায় হাজিরা দিতে ডাকার ঘটনায় পুলিসের বিরুদ্ধেই সরব হয়েছেন অধীর।

আরও পড়ুন: Dilip Ghosh: 'এমনি দিনে বাঘিনী আর ভোট হয়ে গেলেই বিড়াল', মমতাকে কটাক্ষ দিলীপের

অন্যদিকে অধীর চৌধুরীকে তৃণমূল কংগ্রেসের বি টিম বলে বাগডোগরা বিমানবন্দরে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী।

কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘এসএসসি মামলায় রায়দান রয়েছে, কোর্টের উপর আস্থা রাখুন’।

এরপরেই ইন্ডিয়া জোটকে কটাক্ষ করে তিনি বলেন, ‘বাংলায় কোনও ইন্ডিয়া জোট নেই। আর সাধারণ মানুষ ইন্ডিয়া জোট শেষ করে দিয়েছে। মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়ের সভাতে লোক হচ্ছে না, সাজানো র‍্যালি হচ্ছে’।

আরও পড়ুন: West Bengal SSC Recruitment Case: রাজারহাট ডিআরআর স্টুডিওতে আগুন! ভস্মিভূত ২টি মেকআপ ভ্যান

তিনি আরও বলেন, ‘আমি মালদায় ছিলাম উনিও মালদায় ছিলেন। গাজলে উনার সভায় দুই হাজার আর আমার সভায় রতুয়াতে ১০ হাজার লোক হয়েছিল। সব লোকজন দেখতে পাচ্ছে। আর অধীর চৌধুরী তৃণমূল কংগ্রেসের বি টিম। পার্লামেন্ট গিয়ে মোদীজিকে গালাগালি করে। এবার বহরমপুরের মানুষ ভাল করে জবাব দেবে’।

তাঁর দাবি, ‘বহরমপুরের জন্য পার্লামেন্টে পাঁচ বছরে একবারও কোনও কিছু বলেনি। শুধুমাত্র গালাগালি করে’। এরপর তিনি সড়ক পথ দিয়ে সোজা চলে যান আলিপুর জেলার কুমারগঞ্জের উদ্দেশ্যে।

যদিও গতকাল দার্জিলিং-এর জনসভায় অমিত শাহ হেলিকপ্টার নামতে না পারার প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি কোনও উত্তর দেননি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More