Home> রাজ্য
Advertisement

পেগাসাস ব্যবহার না করলেও পুলিস দিয়ে নজরদারি চালায় রাজ্য সরকার: সূর্যকান্ত

সূর্যকান্ত বলেন, টাটাকে স্বাগত জানালে ভালো। তবে তৃণমূলকে আর কেউ বিশ্বাস করে না

পেগাসাস ব্যবহার না করলেও পুলিস দিয়ে নজরদারি চালায় রাজ্য সরকার: সূর্যকান্ত

নিজস্ব প্রতিবেদন: রাজ্য সরকারও পেগাসাস স্পাইওয়্যার ব্যবহার করে নজরদারি চালায়। সরাসরি এমনটাই অভিযোগ এনেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তবে সূর্যকান্ত মিশ্রর দাবি, পেগাসাস ব্যবহার না  করলেও পুলিস দিয়ে নজরদারি চালায় রাজ্য সরকার।

আরও পড়ুন-রাজ্যসভা ভোটে তৃণমূলের প্রার্থী, জহর সরকারকে মনোনীত করলেন Mamata  

শনিবার সিউড়িতে নির্বাচন পরবর্তী পরিস্থিতি ও দলের কর্মীদের ভূমিকা নিয়ে এক দলীয় কর্মসূচিতে অংশ নেন সূর্যকান্ত। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে তিনি বলেন, রাজ্য সরকারও নজরদারি চালায়। তবে পেগাসাস ব্যবহার করে না। তা করা হয় পুলিস দিয়ে। এনিয়ে তিনি যাদবপুরের অধ্যাপক অম্বিকেশ মহাপাত্রের প্রসঙ্গ টেনে আনেন।

উল্লেখ্য, ইজরায়েলি স্পাইওয়্যার পেগাসাস ব্যবহার করে দেশের বহু রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তির উপরে কেন্দ্র নজরদারি চালাচ্ছে বলে অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস সহ বিরোধীরা। রাজ্যসভায় নিয়ে গন্ডগোলের জেরে বাদল অভিবেশনে সাসপেন্ড হয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন।

আরও পড়ুন-'দেশকে সম্মানিত করেছে Mirabai', Zee ২৪ ঘণ্টায় Exclusive চানুর ভাই Eshaton Meetei

নজরদারি প্রসঙ্গের পাশাপাশি রাজ্যের শিল্প পরিস্থিতি নিয়েও কথা বলেন সূর্যকান্ত। টাটা এরাজ্যে শিল্প গড়লে তাকে স্বাগত বলে সম্প্রতি মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এনিয়ে আজ সূর্যকান্ত বলেন, টাটাকে স্বাগত জানালে ভালো। তবে তৃণমূলকে আর কেউ বিশ্বাস করে না। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More