Home> রাজ্য
Advertisement

Basanti: গল্পে ব্যস্ত চিকিৎসক, হুড়মুড়িয়ে ম্যাটাডোর ঢুকে পড়ল ডাক্তারখানায়!

 পাশের একটি দোকানঘরও ভেঙে ঢুকে পড়ে ম্যাটাডোরটি। বাসন্তী থানার পুলিস ঘাতক ম্যাটাডোরটিকে আটক করেছে। পলাতক চালকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান

Basanti: গল্পে ব্যস্ত চিকিৎসক, হুড়মুড়িয়ে ম্যাটাডোর ঢুকে পড়ল ডাক্তারখানায়!

প্রসেনজিৎ সরদার: বাসন্তী হাইওয়ের উপর নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারল দ্রুতগতির ম্যাটাডোর। তারপর হুড়মুড়িয়ে ঢুকে পড়লে ডাক্তারখানায়। এই ঘটনায় আহত ৪। তার মধ্যে গুরুতর জখম ২। দ্রুতগতির ম্যাটাডোর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটি ধাক্কা মেরে হুড়মুড় করে ঢুকে পড়ে ডাক্তারখানা সহ একটি দোকানের মধ্যেও। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত বাসন্তী হাইওয়ের পাশে ভাঙনখালি বাজারে।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন নিজাম সিপাই ও আবদুল বারিক মিস্ত্রি নামে ২ ব্যক্তি। ওদিকে দুর্ঘটনার পর মুহূর্তেই ম্যাটাডোর চালক পালিয়ে যায় বলে অভিযোগ। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাসন্তী থানার বিশাল পুলিসবাহিনী। জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙনখালি বাজারে একজন গ্রামীণ চিকিৎসকের ডাক্তারখানা রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিল। ডাক্তারখানায় বসে চিকিৎসকের সাথে গল্পগুজব করছিলেন নিজাম সিপাই ও আবদুল বারিক মিস্ত্রি সহ অন্যান্যরা। সেই সময় বাসন্তীর দিক থেকে দ্রুত গতিতে আসছিল একটি ম্যাটাডোর।

ভাঙনখালি বাজার এলাকায় আচমকা ম্যাটাডোরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা মারে। বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে ডাক্তারখানায় ঢুকে পড়ে ম্যাটাডোরটি। এমনকি পাশের একটি দোকানঘরও ভেঙে ঢুকে পড়ে। এই ঘটনায় গুরুতর জখম হন ওই দুই ব্যক্তি। দুর্ঘটনার পরই স্থানীয় লোকজন দৌড়ে আসেন। খবর পেয়ে দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে হাজীর হয় বাসন্তী থানার বিশাল পুলিসবাহিনী। আহত দুজনকে বাসন্তী হাসপাতালে ও গুরুতর জখম ২ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠানো হয়। সেখানে ওই দুই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁদের রাতেই কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করেন। বাসন্তী থানার পুলিস ঘাতক ম্যাটাডোরটিকে আটক করেছে। চালকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান

আরও পড়ুন, Belda: কপালে ক্ষতচিহ্ন, রেল লাইনের ধারে উদ্ধার বস্তাবন্দি দেহ! তীব্র চাঞ্চল্য...

Murshidabad: বিস্ফোরণে মৃত্যু কিশোরের, কালীপুজোয় এসে মর্মান্তিক পরিণতি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More