Home> রাজ্য
Advertisement

ঘুম হয়নি ১০ রাত, মাকে গলা টিপে হত্যা ছেলের!

মাকে খুনের পর নিজেই পাড়া-প্রতিবেশীদের ডেকে সেকথা জানান ছেলে। ভাবলেশহীন ছেলের মুখে একথা শুনে হকচকিয়ে যান স্থানীয়রা। তারপর স্থানীয়রাই পুলিসে খবর দেন ৷

ঘুম হয়নি ১০ রাত, মাকে গলা টিপে হত্যা ছেলের!

তপন দেব: ঘুম হয়নি দশ রাত। তাই নিজের মাকে গলা টিপে হত্যা করল ছেলে! ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ৩ নম্বর ওয়ার্ডে। এই ঘটনায় শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতার নাম মীরা বিশ্বাস। অভিযুক্ত ছেলে গৌরব বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিস। 

আলিপুরদুয়ার শহরের ৩ নম্বর ওয়ার্ডে মায়ের সঙ্গেই থাকতেন ছেলে গৌরব বিশ্বাস। এদিন সকালে মাকে গলা টিপে খুন করেন গৌরব ৷ মাকে খুনের পর নিজেই পাড়া-প্রতিবেশীদের ডেকে সেকথা জানান তিনি। ভাবলেশহীন ছেলের মুখে একথা শুনে হকচকিয়ে যান স্থানীয়রা। তারপর স্থানীয়রাই পুলিসে খবর দেন ৷ পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় ৷ এই ঘটনায় অভিযুক্ত ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মৃতার বড় মেয়ে গোপা বিশ্বাস।

তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতেই পুলিস মৃতার ছেলে গৌরব বিশ্বাসকে গ্রেফতার করে ৷ পুলিসি জেরায় নিজের অপরাধ কবুল করে নেয় গৌরব। ধৃত ছেলে নিজেই জানান, দশ রাত তিনি ঘুমান না ৷ মানসিক অবসাদ থেকে তিনি এই কাজ করেছেন ৷ মানসিকভাবে তিনি অসুস্থ ৷ ভুলবশত তিনি এই কাজ করেছেন। পুলিস ধৃতকে আদালতে পেশ করলে, বিচারক অভিযুক্ত ছেলে গৌরব বিশ্বাসকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন ৷ 

আরও পড়ুন, নাগরদোলায় সেলফি! খুলি থেকে চামড়া শুদ্ধু চুলের গোছা ছিঁড়ে মাটিতে পড়ল যুবতী...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More