Home> রাজ্য
Advertisement

সোশাল মিডিয়ায় গোপন ছবি ফাঁসের হুমকি প্রেমিকের, ভয়ে আত্মঘাতী কলেজ ছাত্রী

কিছুদিন আগে অরুণ নামে এক যুবকের সঙ্গে সোশাল মিডিয়ায় পরিচয় হয় কলেজ ছাত্রী রুমা সাহার। শুরু হয় প্রেমের সম্পর্কে। বিয়ের প্রস্তাবও দেয় ওই যুবক। তবে পরিবারের সঙ্গে দেখা না করানোয় প্রস্তাব নাকজ করে দেয় মেয়ের পরিবার। এরপরই শুরু হয় ব্ল্যাকমেল।

সোশাল মিডিয়ায় গোপন ছবি ফাঁসের হুমকি প্রেমিকের, ভয়ে আত্মঘাতী কলেজ ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: সোশাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি, চলছিল লাগাতার ব্ল্যাকমেল। ভয় এবং মানসিক অবসাদে আত্মঘাতী বছর ১৮-র ছাত্রী। মালদার গাজোল থানার আদিনা গোলঘর এলাকার ঘটনা। পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন আগে অরুণ নামে এক যুবকের সঙ্গে সোশাল মিডিয়ায় পরিচয় হয় কলেজ ছাত্রী রুমা সাহার। শুরু হয় প্রেমের সম্পর্কে। বিয়ের প্রস্তাবও দেয় ওই যুবক। তবে পরিবারের সঙ্গে দেখা না করানোয় প্রস্তাব নাকজ করে দেয় মেয়ের পরিবার। এরপরই শুরু হয় ব্ল্যাকমেল। অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকিও দেওয়া হয় বলে পরিবার সূত্রে খবর। 

আরও পড়ুন: হরিনাম সংকীর্তন আসরে বুকে গুলি করে খুন বিজেপি কর্মীকে, কাঠগড়ায় তৃণমূল

দীর্ঘদিন ব্ল্যাকমেল চলার পর মানসিক অবসাদে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রী। এরপর মালদা মেডিক্যাল কলেজে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় রুমার। গাজোল কলেজে কলা বিভাগে এ বছরই ভর্তি হয়েছিল ওই ছাত্রী। মেয়ের মৃত্যুতে স্বাভাবিক ভাবেই মর্মাহত পরিবার। মালদা থানায় অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে পুলিস।

Read More