Home> রাজ্য
Advertisement

Anish Khan Murder Case: ভোরে বিশাল পুলিসবাহিনী নিয়ে আনিসের গ্রামে SIT, গ্রামবাসীদের ক্ষোভের মুখে ফিরলেন খালি হাতে

শনিবার দ্বিতীয় ময়নাতদন্ত হওয়ার সম্ভাবনা কার্যত নেই বললেই চলে

Anish Khan Murder Case: ভোরে বিশাল পুলিসবাহিনী নিয়ে আনিসের গ্রামে SIT, গ্রামবাসীদের ক্ষোভের মুখে ফিরলেন খালি হাতে

নিজস্ব প্রতিবেদন: আনিস খানের দেশের দ্বিতীয় ময়নাতদন্ত করতে চায় SIT। সেই কারনেই শনিবার ভোরবেলা আনিসের গ্রামে আসেন আমতা ২ ব্লকের BDO এবং পুলিস। 

কিন্তু তাদেরকে ফিরিয়ে দেন গ্রামবাসিরা। তাদের অভিযোগ শুক্রবার রাতে আনিসের গ্রামে আসে SIT। সেই সময়ে আনিসের পরিবারের লোকেরা দ্বিতীয়বার তাঁর দেহের ময়নাতদন্ত করতে রাজি হয়। এবং সেই ক্ষেত্রে সোমবার এই কাজ করার অনুমতি দেয় তারা। কিন্তু এরপরেও কেন শনিবার ভোরে SIT-এর দল বড় পুলিস বাহিনী নিয়ে এল এই প্রশ্নে উত্তেজনা ছড়ায় এলাকায়। গ্রামবাসিরা কোনওভাবেই এই মুহূর্তে দেহ তুলে নিয়ে গিয়ে ময়নাতদন্ত করতে দিতে রাজি নয়।

তাদের বক্তব্য, পরিবার সময় চেয়েছে SIT-এর কাছে। এবং সেটা উপেক্ষা করে কেন এখানে এসেছে সেই প্রশ্নও তুলেই ব্যপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। এরপরেই BDO-র নেতৃত্বে আসা পুলিসের দল, DMOH এবং SIT এর দলকে মানুষের বিক্ষোভের মুখে পরে খালি হাতেই ফিরতে হয় এলাকা থেকে।  

আরও পড়ুন: Anish Khan Murder Case: অবশেষে দ্বিতীয়বার ময়নাতদন্তে সম্মতি, সিটের কাছে সময় চাইল পরিবার

বিকাশ রঞ্জন ভট্টাচার্য জানিয়েছেন, "নির্দিষ্ট করে আদালত বলে দিয়েছেন কিভাবে ময়নাতদন্ত হবে, তারপরেও ভোর রাতে ওতো ফোর্স নিয়ে পুলিশ গ্রামে ঢুকল কেন, আদালতে এটা মেনশন হবে।" তিনি আরও বলেন, "অন্য উদ্দেশ্য ছিল ওদের এটা স্পষ্ট।"          

ফলত শনিবার দ্বিতীয় ময়নাতদন্ত হওয়ার সম্ভাবনা কার্যত নেই বললেই চলে। গ্রামবাসিদের দাবি, পরিবারের দাবি মেনে সোমবারেই ময়নাতদন্ত করতে হবে। গ্রামবাসিদের সঙ্গে পরিবারও এই বিষয়ে একমত বলেই জানা গেছে। এখন নজর পুলিস অথবা SIT এই বিষয়ে কী সিদ্ধান্ত নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More