Home> রাজ্য
Advertisement

Islampur Shootout: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ছররা গুলি! ইসলামপুরে জখম বহু

অভিযোগ, পঞ্চায়েত ভোটে টিকিট না পেয়ে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন শাসকদলের বিধায়কের মেয়ে। কিন্তু ভোট হেরে যান তিনি। তা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত।

Islampur Shootout: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ছররা গুলি! ইসলামপুরে জখম বহু
Updated: Aug 15, 2023, 10:35 PM IST

ভবানন্দ সিংহ: ফের শ্যুটআউট! আবার সেই 'ছররা গুলি'। গুলিবিদ্ধ হলেন বেশ কয়েকজন। এলাকায় তুমুল উত্তেজনা। নদিয়ার নাকাশিপাড়ার পর এবার উত্তর দিনাজপুরের ইসলামপুর।

আরও পড়ুন: Electrocution: রাস্তায় পাশে কলাগাছ ছুঁতেই মৃত্যু! চাঞ্চল্য ধূপগুড়িতে

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে চলল ছররা গুলি! কোথায়? ইসলামপুরের সুজালি গ্রাম পঞ্চায়েতের আতালডাঙা এলাকায়। অভিযোগের তির খোদ বিধায়কদের দিকে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, পঞ্চায়েত ভোটের প্রার্থী হতে চেয়েছিলেন চোপড়ায় বিধায়ক হামিদুল রহমানের মেয়ে। কিন্তু টিকিট পাননি তিনি। শেষপর্যন্ত জেলা পরিষদের নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন বিধায়ক কন্যা, কিন্তু জিততে পারেননি। আর তা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত।

অভিযোগ, এদিন সন্ধ্যায় সুজালি পঞ্চায়েতেরই  আতালডাঙা এলাকায় তৃণমূল কর্মী-সমর্থকদের লক্ষ্য করে ছরবা গুলি চালান বিধায়ক অনুগামী নির্দলের সমর্থকরা। সঙ্গে মারধর! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কারা গুলি চালাল? কেনইবা গুলি চলল? তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিস সূত্রে খবর, এখনও পর্যন্ত জখম ১৯ জন। তাঁদের মধ্যে ১৮ জন ভর্তি ইসলামপুর মহকুমা হাসপাতালে। ১ জনকে পাঠিয়ে দেওয়া হয়েছ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: Nadia Shootout: নিশানায় গোটা পরিবার! দুষ্কৃতীদের 'গুলি'তে শিশু, মহিলা-সহ জখম ১৫

এদিকে গুলি চলেছে নদিয়া নাকাশিপাড়ায়ও। অভিযোগ, গতকাল রবিবার রাতে নাকাশিপাড়া ব্লকের বেথুয়াডহুরীর হরনগর পঞ্চায়েতের গোবিপুর গ্রামে একটি বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। তারপর? শিশু, মহিলা-সহ বাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের লক্ষ্য করে ছররা গুলি চালানো হয়। গুরুতর জখম অবস্থা হন ১৫ জন। স্থানীয় বাসিন্দাদের দাবি, পঞ্চায়েত ভোটে কংগ্রেসকে সমর্থন করেছিলেন ওই পরিবারের সদস্যরা। সেকারণেই এই হামলা।