Home> রাজ্য
Advertisement

ছেলের জন্মদিনে দায়িত্বশীল নাগরিকের পরিচয় দিলেন উত্তর দিনাজপুরের স্কুল শিক্ষক

গিফট চাই না। কেক লাগবে না। উপহার দিন রক্ত। ছেলের জন্মদিন পালনে দায়িত্বশীল নাগরিকের পরিচয় দিলেন উত্তর দিনাজপুরের এক স্কুল শিক্ষক।প্রথম সন্তান স্পেশাল। তার জন্মদিনও স্পেশাল। রায়গঞ্জের রূপাহারে, সমৃদ্ধর জন্মদিনেও স্পেশাল অ্যারেঞ্জমেন্ট করেন বাবা-মা। এবারও করলেন। তিন বছর আগে সমৃদ্ধর জন্মের সময়েই সিদ্ধান্ত নিয়ে ফেলেন বর্মণ দম্পতি। প্রতি বছর বাড়িতেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। অতিথিরা রক্ত দেন।

ছেলের জন্মদিনে দায়িত্বশীল নাগরিকের পরিচয় দিলেন উত্তর দিনাজপুরের স্কুল শিক্ষক

ওয়েব ডেস্ক: গিফট চাই না। কেক লাগবে না। উপহার দিন রক্ত। ছেলের জন্মদিন পালনে দায়িত্বশীল নাগরিকের পরিচয় দিলেন উত্তর দিনাজপুরের এক স্কুল শিক্ষক।প্রথম সন্তান স্পেশাল। তার জন্মদিনও স্পেশাল। রায়গঞ্জের রূপাহারে, সমৃদ্ধর জন্মদিনেও স্পেশাল অ্যারেঞ্জমেন্ট করেন বাবা-মা। এবারও করলেন। তিন বছর আগে সমৃদ্ধর জন্মের সময়েই সিদ্ধান্ত নিয়ে ফেলেন বর্মণ দম্পতি। প্রতি বছর বাড়িতেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। অতিথিরা রক্ত দেন।

আরও পড়ুন প্রসবের সময় ছিঁড়ল শিশুর মাথা, পরিবারকে না জানিয়ে ব্যাগে ভরে দেওয়া হল সেই দেহাংশ

গ্রীষ্মকালে রক্তের চাহিদা বেশি। তাই সামাজিক দায়িত্ব পালনের জন্য ছেলের জন্মদিনকেই বেছে নিয়েছে বর্মণ দম্পতি। সংগৃহীত রক্ত পৌছে দেওয়া হয় রায়গঞ্জ জেলা হাসপাতালে। ছোট্ট সমৃদ্ধ এখনও বোঝে না, তার হ্যাপি বার্থ ডে তে হাসি ফোটাচ্ছে কত পরিবারের মুখে।

আরও পড়ুন  সোনার দোকানের মালিকের রহস্যমৃত্যু

Read More