Home> রাজ্য
Advertisement

Satabdi Roy: ১৫ বছরের সাংসদ, চতুর্থ বারের প্রার্থী! শতাব্দীর সম্পত্তির তালিকা দেখলেও চোখ কপালে উঠবে....

Lok Sabha election 2024: শতাব্দি রায় ২০১৮-১৯ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১৪ লক্ষ ৮১ হাজার ৪৪৩ টাকা। ২০১৯-২০ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১১ লক্ষ ৫১ হাজার ৬৯০ টাকা। ২০২০-২১ অর্থবর্ষে রোজগার করেছিলেন ৫ লক্ষ ১১ হাজার ৭১০ টাকা। ২০২১-২২ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১১ লক্ষ ৯৩ হাজার ৮৩০ টাকা।

Satabdi Roy: ১৫ বছরের সাংসদ, চতুর্থ বারের প্রার্থী! শতাব্দীর সম্পত্তির তালিকা দেখলেও চোখ কপালে উঠবে....

প্রসেনজিৎ মালাকার: ১৫ বছরের সাংসদ ও চতুর্থ বারের প্রার্থী শতাব্দী রায়ের নামে নেই কোনও মামলা। সম্পত্তির তালিকা দেখলেও চোখ কপালে উঠবে সবার। সোমবার তার হলফনামা প্রকাশ পেতেই শুরু হয়েছে কানাকানি। বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী-সহ বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায় মনোনয়ন জমা দেন জেলা শাসকের দফতরে। পাশাপাশি জমা দেন তার হলফনামাও। যেখানে দেখা যায় কলা বিভাগে স্নাতক তিনবারের এই সাংসদের নামে নেই কোনও কেস বা মামলা।

আরও পড়ুন, Dilip Ghosh: পাখা বিলিয়ে বিপাকে দিলীপ, কমিশনে যাচ্ছে তৃণমূল!

পাশাপাশি তার সম্পত্তি ও আয়ও দেখা যায় এই হলফনামায়। শতাব্দি রায় ২০১৮-১৯ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১৪ লক্ষ ৮১ হাজার ৪৪৩ টাকা। ২০১৯-২০ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১১ লক্ষ ৫১ হাজার ৬৯০ টাকা। ২০২০-২১ অর্থবর্ষে রোজগার করেছিলেন ৫ লক্ষ ১১ হাজার ৭১০ টাকা। ২০২১-২২ অর্থবর্ষে রোজগার করেছিলেন ১১ লক্ষ ৯৩ হাজার ৮৩০ টাকা। ২০২২-২৩ অর্থবর্ষে রোজগার করেছিলেন ৮ লক্ষ ৩৮ হাজার ৪১০ টাকা।

এছাড়াও শতাব্দীর রায়ের ১০ টি সেভিংস অ্যাকাউন্ট রয়েছে, ফিক্সড ডিপোজিট রয়েছে ১২টি, এছাড়াও রয়েছে মিউচুয়াল ফান্ড, ন্যাশনাল সেভিংস সার্টিফিকেট, পলিসি, নিজের নামে রয়েছে একটি গাড়ি, রয়েছে বিভিন্ন রকমের সোনা ও অন্যান্য ধাতুর অলংকার আর এসব মিলিয়ে মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩ কোটি ৭৩ লক্ষ ৭২ হাজার ৭৬৯.৯৫ টাকা ।

শতাব্দি রায় ও তার স্বামীর যৌথভাবে ফ্ল্যাট থাকার পাশাপাশি নিজের নিজের নামেও রয়েছে ফ্ল্যাট এবং জমিজমা। আর এই সমস্ত মিলিয়ে শতাব্দী রায়ের মোট স্থাবর সম্পত্তির পরিমাণ ৫ কোটি ৬০ লক্ষ ৭৫ হাজার টাকা এবং তার স্বামীর মোট স্থাবর সম্পত্তির পরিমাণ ৭০ লক্ষ টাকা। অন্যদিকে, শতাব্দী রায়ের নামে ২ কোটি ১ লক্ষ ৭১ হাজার ৩৯২ টাকার লোন থাকলেও স্বামীর নামে কোনও লোন নেই।

আরও পড়ুন, Amit Shah: '৩৫ আসন দিলে...' বাংলায় কী কী হবে? তালিকা দিলেন শাহ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More