Home> রাজ্য
Advertisement

Nadia: প্রেমে প্রত্যাখ্যান, পড়তে যাওয়ার পথে কিশোরীকে কুপিয়ে খুন প্রেমিকের!

ওই কিশোরীকে প্রতিবেশী যুবক ব্রজেন মণ্ডল দীর্ঘদিন ধরেই উত্যক্ত করছিল। প্রেমের প্রস্তাব দেয়। 

Nadia: প্রেমে প্রত্যাখ্যান, পড়তে যাওয়ার পথে কিশোরীকে কুপিয়ে খুন প্রেমিকের!

অনুপ দাস: প্রেমে প্রত্যাখ্যান। আর সেই আক্রোশে দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। শনিবার সকালে ভয়ংকর ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুরের হোগলবেড়িয়া থানার সুন্দরপুর এলাকায়। 

নিহত ওই কিশোরীর নাম সোনালী চক্রবর্তী। বয়স ১৮ বছর। জমশেরপুর হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরীকে প্রতিবেশী যুবক ব্রজেন মণ্ডল দীর্ঘদিন ধরেই উত্যক্ত করছিল। প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু ওই কিশোরী তার প্রস্তাবে রাজি ছিল না। ব্রজেন মণ্ডলের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে দেয় সোনালী চক্রবর্তী নামে ওই কিশোরী। 

এরপরই আজ সকালে যখন ওই কিশোরী করিমপুরে প্রাইভেট টিউশন পড়তে যাচ্ছিল, অভিযোগ সেই সময় ওই প্রতিবেশী যুবক ধারালো দা দিয়ে ওই কিশোরীকে কোপ মারে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই কিশোরী। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিবারের লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। অভিযুক্তকে গ্রেফতার করেছে হোগলবেড়িয়া থানার পুলিস।

আরও পড়ুন, Jalpaiguri: অস্ত্র‌ নিয়ে গাড়ির শো-রুমের ভিতর! সিসিটিভিতে ধরা পড়ল ডাকাতদলের অপারেশনের ভয়ংকর ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More