Home> রাজ্য
Advertisement

Ram Mandir: মোদীর আবেদনে সাড়া, জটিলেশ্বর মন্দির চত্বরে সাফাই অভিযান করল যুব মোর্চার

অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠাকে কেন্দ্র করে জলপাইগুড়িতেও বিভিন্ন মন্দির পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নিয়েছে বিজেপি এবং যুব মোর্চা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে সারা দিয়ে সকাল থেকেই জলপাইগুড়ির বিভিন্ন মন্দির পরিচ্ছন্ন এবং সাফাই অভিযানে নামল বিজেপি ও যুব মোর্চার কর্মীরা।

Ram Mandir: মোদীর আবেদনে সাড়া, জটিলেশ্বর মন্দির চত্বরে সাফাই অভিযান করল যুব মোর্চার

প্রদ্যুৎ দাস: অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী জটিলেশ্বর মন্দির চত্বরে সাফাই অভিযান করল যুব মোর্চা। উপস্থিত জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাংসদ ডা. জয়ন্ত কুমার রায়ও।

অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠাকে কেন্দ্র করে জলপাইগুড়িতেও বিভিন্ন মন্দির পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নিয়েছে বিজেপি এবং যুব মোর্চা। সেই অভিযানে হাত লাগাতে দেখা যাচ্ছে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাংসদ জয়ন্ত কুমার রায়কেও। 

আরও পড়ুন: Bengal Weather Today: সকালে কুয়াশা, বহু জেলায় বৃষ্টির সম্ভাবনা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে সারা দিয়ে সকাল থেকেই জলপাইগুড়ির বিভিন্ন মন্দির পরিচ্ছন্ন এবং সাফাই অভিযানে নামল বিজেপি ও যুব মোর্চার কর্মীরা।

আরও পড়ুন: Canning: পারিবারিক অশান্তির জের, স্ত্রীর কান ছিঁড়লো স্বামী!

দেখা গেল জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় বিজেপি যুব মোর্চার নেতাকর্মীদের নিয়ে জটিলেশ্বর মন্দির ও সংলগ্ন এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়। উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের ঐতিহ্যবাহী জটিলেশ্বর মন্দির চত্বরে সাফাই অভিযান‌ করেন বিজেপি নেতা কর্মিরা।

এছাড়া স্থানীয় ভক্তবৃন্দদের নিয়ে সারাদিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছেন উদ্যোক্তারা। বিজেপি-র জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত কুমার রায় বলেন, ‘আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রাম‌ মন্দিরের প্রাণ‌ প্রতিষ্ঠা‌ অনুষ্ঠানকে কেন্দ্র করে জলপাইগুড়িতেও বিভিন্ন মন্দিরে‌ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্থানীয় ভক্তদের নিয়ে দিনভর আনন্দ অনুষ্ঠানে সামিল হব‌ আমরা। জেলা জুড়েই ২২ তারিখ সোমবার  জায়ান্ট স্ক্রিনে দেখানো হবে অযোধ্যার লাইভ অনুষ্ঠান’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More