Home> রাজ্য
Advertisement

ট্রেনে দুষ্কৃতী দৌরাত্ম্য, সোদপুর স্টেশনে রেল অবরোধ

শিয়ালদা মেন শাখায় শুরু হয়েছে ট্রেন চলাচল। বিকেল পাঁচটা নাগাদ ট্রেনের কামরায় দুষ্কৃতীদের সঙ্গে বচসা বেধে যায় যাত্রীদের।

ট্রেনে দুষ্কৃতী দৌরাত্ম্য, সোদপুর স্টেশনে রেল অবরোধ

নিজস্ব প্রতিবেদন:  ঘণ্টা দেড়েকের টানা অবরোধ। অফিস ফেরত নিত্যযাত্রীদের ভুগিয়ে শেষপর্যন্ত উঠল সোদপুর স্টেশনের অবরোধ।

আরও পড়ুন:  নিজের পৌরুষ বাড়াতে স্ত্রীয়ের সামনেই বৌমার সঙ্গে যা করলেন শ্বশুর

শিয়ালদা মেন শাখায় শুরু হয়েছে ট্রেন চলাচল। বিকেল পাঁচটা নাগাদ ট্রেনের কামরায় দুষ্কৃতীদের সঙ্গে বচসা বেধে যায় যাত্রীদের। অভিযোগ, চলন্ত ট্রেনে অস্ত্র উঁচিয়ে নিত্যযাত্রীদের প্রায়ই হুমকি দেয় দুষ্কৃতীরা। বুধবার রুখে দাঁড়ান নিত্যযাত্রীরা। প্রতিবাদে সোদপুর স্টেশনে শুরু হয় অবরোধ। বন্ধ হয়ে যায় শিয়ালদা মেন শাখার ট্রেন চলাচল।

আরও পড়ুন: ঘরে মা, বাবা ও মায়ের পুরুষ বন্ধু! পুজোর বাজার সেরে ফেরার পর তিন জনকে ঘরের মধ্যে যে অবস্থায় দেখলেন ছেলেমেয়ে

প্রায় দেড় ঘণ্টা ধরে চলে অবরোধ। লাইনে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন নিত্যযাত্রীরা।  দাঁড়িয়ে থাকে আপ ও ডাউন লাইনের ট্রেন। অন্যান্য স্টেশনেও ট্রেন দাঁড়িয়ে থাকে। অফিস থেকে ফেরার পথে হঠাত্ অবরোধে বিপাকে পড়েন মেন লাইনের নিত্যযাত্রীরা। তবে  ট্রেনে দুষ্কৃতী দৌরাত্ম্য রুখতে  প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতেই এই অবরোধ বলে জানান আন্দোলনরত নিত্যযাত্রীরা। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন তারা।

দেড় ঘণ্টা অবরোধ চলার পর  জিআরপি চেষ্টায় অবরোধ ওঠে। ট্রেন চলাচল শুরু হয়েছে। তবে বহু ট্রেন দেরিতে চলছে। অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে রেল প্রশাসন।

Read More