Home> রাজ্য
Advertisement

Raigunj: নজিরবিহীন যৌন অত্যাচার! মদের আসরে কেটে নেওয়া হল পুরুষাঙ্গ

এই ঘটনায় রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিস তদন্তও শুরু করেছে। কিন্তু অভিযুক্তদের কাউকেই পুলিস এখনও গ্রেফতার করেনি বলে অভিযোগ। 

Raigunj: নজিরবিহীন যৌন অত্যাচার! মদের আসরে কেটে নেওয়া হল পুরুষাঙ্গ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নজিরবিহীন যৌন অত্যাচার! কিন্তু পুলিস নিশ্চুপ বলে অভিযোগ। হাড়হিম করা যৌন নির্যাতনের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে। মদের আসরে মদ্যপ অবস্থায় এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ! রায়গঞ্জের তাহেরপুর গ্রামের ঘটনা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। ঘটনায় গুরুতর জখম ওই ব্যক্তি। তাঁর অভিযোগ, রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হলেও এখনও পর্যন্ত অভিযুক্তরা এলাকায় বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ।

রায়গঞ্জ থানার তাহেরপুর গ্রামের বাসিন্দা পেশায় দিনমজুর ওই ব্যক্তির অভিযোগ, দিন কয়েক আগে সন্ধ্যায় এলাকার একটি অবৈধ দেশি মদের ঠেকে যান তিনি। সেখানে আরও ৪ জনের সঙ্গে তিনিও মদ খান। তখনই তাঁকে মদের সঙ্গে কিছু মিশিয়ে খাইয়ে দেওয়া হয়। যারফলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সেই সময় একজন গামছা দিয়ে তার মুখ চেপে ধরে। আর অন্যরা তার পুরুষাঙ্গ কেটে দেয় বলে অভিযোগ। গুরুতর জখম হন তিনি। গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে রায়গঞ্জ মেডিকেলে ও পরে শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। কিন্তু টাকার অভাবে সেভাবে চিকিৎসা করাতে পারেননি। এখন অসুস্থ অবস্থায় বাড়িতেই দিন কাটছে তাঁর। 

এই ঘটনায় রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিস তদন্তও শুরু করেছে। কিন্তু অভিযুক্তদের কাউকেই পুলিস এখনও গ্রেফতার করেনি বলে অভিযোগ। অভিযুক্তরা ঘুরে বেড়াচ্ছে এলাকাতেই। আর এতেই ক্ষুব্ধ আহতের পরিবার ও তাঁর প্রতিবেশীরাও। অন্যদিকে এই ঘটনায় রায়গঞ্জের বিডিও জানিয়েছেন পুলিসকে পদক্ষেপ নিতে বলা হয়েছে।

আরও পড়ুন, যাদবপুরের পর রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী উপাচার্য নিয়োগ রাজ্যপালের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More