Home> রাজ্য
Advertisement

রায়গঞ্জে অচৈতন্য অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন তরুণী, চাঞ্চল্য ছড়াল এলাকায়

স্থানীয়দের দাবি, সম্ভবত গাড়িতে করে নিয়ে এসে ওই জায়গায় ফেলে দেওয়া হয়েছে প্রায় বিবস্ত্র ওই তরুণীকে

রায়গঞ্জে অচৈতন্য অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন তরুণী, চাঞ্চল্য ছড়াল এলাকায়

নিজস্ব প্রতিবেদন: রাস্তার পাশে নর্দমার কিনারা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হল এক তরুণীকে। শনিবার সন্ধেয় এনিয়ে চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জের দেবীনগর কালীবাড়ী সংলগ্ন বীরনগরে।

প্রায় লকডাউনের মতো বিধিনিষেধ চলছে রাজ্যে। ফলে রাস্তায় লোকজন ছিল কম। এরই সুযোগ নিয়ে অচৈতন্য অবস্থায় ওই যুবতীকে নর্দামার পাশে ফেলে দিয়ে যায় কেউ।

আরও পড়ুন-ভারতের কোনায় কোনায় মমতার বার্তা, দায়িত্ব নিয়েই আগামীর লক্ষ্য বাঁধলেন Abhishek

স্থানীয়দের দাবি, সম্ভবত গাড়িতে করে নিয়ে এসে ওই জায়গায় ফেলে দেওয়া হয়েছে প্রায় বিবস্ত্র ওই তরুণীকে। প্রাথমিকভাবে দেখে মনে হয় নেশাগ্রস্থ ছিলেন ওই তরুণী। ঘটনাস্থলের কাছেই সিসিটিভি ক্যামেরা রয়েছে। ওইসব ক্যামেরার ফুটেজ দেখলে আশাকরি কিছু বোঝা যাবে।

খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে পুলিস। তরুণীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে(Raiganj Medical College)। অসমর্থিত সূত্রের খবর, ওই তরুণী শহরের এক আইনজীবীর মেয়ে।

আরও পড়ুন-টাকার বিনিময়ে সেচ দফতরে চাকরি! কলকাতা পুলিসের হাতে পাকড়াও Suvendu ঘনিষ্ঠ

ওই ঘটনা নিয়ে রায়গঞ্জ পুরসভার কাউন্সিলর অভিজিত্ সাহা বলেন, খবর পাই একটি মেয়েকে চলন্ত গাড়ি থেকে এখানে ফেলে দেওয়া হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসি। এর পেছনে সত্য ঘটনা কী রয়েছে তা এখনও বোঝা যাচ্ছে না। পুলিস ওই তরুণীকে হাসপাতালে নিয়ে গিয়েছে। ওর সঙ্গে পুলিস কথা বললেই বোঝা যাবে। স্থানীয়দের দাবি, চলন্ত গাড়ি থেকে ওই তরুণীকে ফেলে যাওয়া হয়েছে। শুনছি মেয়েটি নেশাগ্রস্থ ছিল। সত্য-মিথ্যে পুলিস বলতে পারবে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More