Home> রাজ্য
Advertisement

'মহিলাদের গায়ে হাত, শাড়িও টেনে খুলে দেওয়া হয়', বারুইপুরে অনুপমকে ঘিরে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব

মোট ১১ জন আহত হন,  ৫ জনের অবস্থা গুরুতর।

'মহিলাদের গায়ে হাত, শাড়িও টেনে খুলে দেওয়া হয়', বারুইপুরে অনুপমকে ঘিরে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব

নিজস্ব প্রতিবেদন : ফের প্রকাশ্যে জেলা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। এদিন দক্ষিণ ২৪ পরগনা বিজেপি পূর্ব সাংগঠনিক জেলার কর্মসমিতির বৈঠকে যোগ দিতে বারুইপুর আসেন অনুপম হাজরা। সদ্য বিজেপির কেন্দ্রীয় সম্পাদকের পদ পাওয়া অনুপম হাজরাকে ঢালাই ব্রিজ এলাকায় স্বাগত জানান দলীয় সমর্থকেরা। সোনারপুর এলাকার বিজেপি কর্মী-সমর্থকেরাও সেখানে উপস্থিত ছিলেন ৷ কর্মীদের সঙ্গে সেখানে এক প্রস্থ কথা বলার পর বাইক-মিছিল সহযোগে তিনি বারুইপুরের উদ্দেশে রওনা হন৷ কিন্তু বারুইপুর পৌঁছতেই ছবিটা বদলে যায়।  

বিজেপির নয়া কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা বারুইপুর পৌঁছতেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন দলীয় কর্মীরা। অনুপম হাজরার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে দু' পক্ষের মধ্যে মারামারি বেঁধে যায়। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে মোট ১১ জন কর্মী আহত হন। তাঁদের সবাইকেই বারুইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। আহত কর্মীদের দেখতে বারুইপুর হাসপাতালে আসেন বিজেপি সভাপতি হরিকৃষ্ণ দত্ত।

জানা গিয়েছে, পার্টি অফিসের মধ্যেই মারপিট হয়। জেলা সভাপতির সামনেই মারপিট হয়। আরও অভিযোগ, পার্টি অফিসের মধ্যে মহিলাদেরও হেনস্থা করা হয়। তাঁদের গায়ে হাত দেওয়া হয়। এমনকি শাড়ি টেনে খুলে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এই ঘটনায় জেলা বিজেপির নবনিযুক্ত সাধারণ সম্পাদক স্বরুপ দত্ত ও দেবোপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। তৃণমূলের দুষ্কৃতীদের নিয়ে এই হামলা চালানো হয় বলে অভিযোগ।

আরও পড়ুন, নগদে ২৬০ কোটি টাকা জমা! সারদাকাণ্ডে আয়কর দফতরকে চিঠি দিয়ে নথি চাইল সিবিআই

Read More